Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

রিয়েলিটি শোতে বন্ধু হয় না : মন্দনা কারিমি

প্রকাশের সময় : ৩১ মে, ২০১৬, ১২:০০ এএম

‘বিগ বস’ তারকা মন্দনা কারিমি ওয়েব শো ‘কনভারসেশন উইথ রকি স্টার’-এর উপস্থাপক ফ্যাশন ডিজাইনার রকি এস-এর সঙ্গে এক খোলামেলা আলাপচারিতার সময় রিয়েলিটি শোটিতে তার অভিজ্ঞতা বর্ণনা করতে গিয়ে জানিয়েছেন এমন শোতে বন্ধুত্ব হয় না আর অন্য কয়েকজন বন্ধুত্বের সুযোগ নিয়ে তাকে ব্যবহার করেছে।
‘কনভারসেশন উইথ রকি স্টার’ অনুষ্ঠানের চলতি সপ্তাহের অতিথি মন্দনা বলেন, “আমার মনে হয় না কোন রিয়েলিটি শোতে কেউ কারও বন্ধু হতে পারে, তবে তা হতে পারে। আমি রোশেলের সঙ্গে বন্ধুত্ব করতে চেয়েছিলাম, সবাই তা দেখেছে, কিন্তু সে আমাকে ব্যবহার করেছে।”
তিনি আরও বলেছেন, “আমার প্রতিদ্ব›দ্বী জেনেও আমি রোশেল কিশোয়ারসহ সবাইকে বন্ধু হিসেবে গ্রহণ করতে চেয়েছি কিন্তু তারা আমাকে গ্রহণ করেনি এবং বলেছে আমি অন্তঃসারশূন্য।”
রকি আর মন্দনা কারিমি দুজনই স্বীকার করেছেন এই অবস্থাটি আসলেই দুঃখজনক।
অনুষ্ঠানটিতে এছাড়াও মন্দনার স¤প্রতি জাপানে ছুটি কাটাবার প্রসঙ্গটিও উঠে আসে। মন্দনা একসময় রকির জ্যাকেট নিয়ে রসিকতা করেন এবং বলেন একদিন তিনি তার একটি জ্যাকেট চুরি করেই ছাড়বেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিয়েলিটি শোতে বন্ধু হয় না : মন্দনা কারিমি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ