Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাংলাদেশ সব দলকেই হারানোর সক্ষমতা রাখে : লোটাস কামাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুন, ২০১৯, ১:২৩ এএম

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে শক্তিশালী দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বাংলাদেশের অবিস্মরণীয় জয়ে অভিনন্দন জানিয়েছেন সাবেক আইসিসি ও বিসিবি প্রেসিডেন্ট এবং অর্থমন্ত্রী আ.হ.ম. মোস্তফা কামাল। গতকাল রাতের ম্যাচ শেষেই এক অভিনন্দন বার্তায় উচ্ছ¡সিত লোটাস কামাল বলেন, আসরের অন্যতম ফেভারিট দক্ষিণ আফ্রিকার বিপক্ষে এমন দূর্দান্ত জয়ে আমাদের খেলোয়াড়রা আবারও প্রমাণ করলো আমাদের দেশের ক্রিকেট সঠিক পথেই আছে এবং আমা যে কোন দলকেই হারানোর সক্ষমতা রাখি। আমার বিশ্বাস, আমাদের খেলোয়াড়রা এবারের বিশ্বকাপে দেশবাসীর প্রত্যাশা পূরণ করেছে। গত বিশ্বকাপে আমরা যেটা পারিনি এবার তা করে দেখাবো, ইনশাআল্লাহ। আমাদের ক্রিকেটের ভবিষ্যৎ নিয়ে আমি প্রবলভাবে আশাবাদী।

মির্জা ফখরুলের অভিনন্দন
বাংলাদেশের এমন দূর্দান্ত জয়ে অভিনন্দন জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রাতে পাঠানো এক অভিনন্দন বার্তায় তিনি বলেন, আমাদের ছেলেরা যেভাবে খেলে দক্ষিণ আফ্রিকার মত পরাশক্তিকে হারিয়েছে তাতে বিশ্ব ক্রিকেটের ভিত নড়ে গেছে। এটি দেশবাসীর জন্য আগাম ‘ঈদ বোনাস’। এবারের বিশ্বকাপে বাংলাদেশ আরো ভালো কিছু করবে জানিয়ে উত্তরউত্তর সাফল্য কামনা করেন মির্জা ফখরুল।



 

Show all comments
  • Azim ৩ জুন, ২০১৯, ১০:৪০ এএম says : 0
    Good job bangla desh
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ