Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

টুইটার অ্যাকাউন্ট ডিলিট

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুন, ২০১৯, ১২:০৫ এএম

৪৯ বছর পর দ্বিতীয় মহিলা হিসেবে কেন্দ্রীয় অর্থ মন্ত্রণালয়ের দায়িত্ব নেওয়ায় নির্মলা সীতারামনকে টুইটে অভিনন্দন জানানোর দিন দু’য়েকের মধ্যেই নিজের টুইটার অ্যাকাউন্ট ডিলিট (মুছে) করে দিলেন কংগ্রেসের মুখপাত্র দিব্যা স্পন্দনা। টুইটারে দিব্যার প্রোফাইল পেজ খুললেই এখন দেখা যাচ্ছে, ‘এই অ্যাকাউন্ট আর নেই।’
কেন দিব্যা তার টুইটার অ্যাকাউন্ট হঠাৎ ডিলিট করে দিলেন, তা নিয়ে নানা মহলে নানা ধরনের জল্পনা শুরু হয়েছে। কেউ বলছেন, কংগ্রেস ছেড়ে এ বার হয়তো বিজেপিতে যেতে পারেন দিব্যা। তবে দিব্যাকে এ ব্যাপারে প্রশ্ন করা হলে, তিনি বলেছেন, ‘খবরের সূত্র বেঠিক খবর দিয়েছে আপনাদের।’ কংগ্রেসের মিডিয়া সেলের পক্ষ থেকেও এ ব্যাপারে কেউ কোনও মন্তব্য করতে চাননি।

দিনদু’য়েক আগেই কংগ্রেসের মুখপাত্র রণদীপ সিংহ সুরজেওয়ালা জানিয়েছিলেন, লোকসভা ভোটের ফলাফলের প্রেক্ষিতে আগামী এক মাস কংগ্রেসের কোনও নেতা, কর্মী প্রকাশ্যে কোনও মন্তব্য করতে পারবেন না, কোনও টেলিভিশন চ্যানেলের বিতর্ক অনুষ্ঠানে হাজির হতে পারবেন না। কেউ কেউ বলছেন, দিব্যার টুইটার অ্যাকাউন্ট ডিলিট করে দেওয়ার ঘটনা তারই ফলশ্রুতি হতে পারে। তবে সেটাও খুব নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না। সূত্র: টিওআই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ