Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শিল্পায়ন ও উন্নয়নে নেতৃত্ব দিচ্ছে পটিয়া হুইপ সামশুল হক চৌধুরী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ জুন, ২০১৯, ১২:০৫ এএম


জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি বলেছেন, চট্টগ্রামসহ সারা দেশে শিল্পায়ন, চিকিৎসা, সাহিত্য, প্রশাসন ও বিচার বিভাগ এবং পরিবেশবান্ধব অবকাঠামো উন্নয়নে নানাভাবে পটিয়ার মেধাবী সন্তানরা নেতৃত্ব দিয়ে যাচ্ছেন।

গত শুক্রবার পটিয়া সাংবাদিক ফোরাম-চট্টগ্রাম নগর এর উদ্যোগে ইফতার মাহফিল ও পটিয়া উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যানদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। পটিয়া সাংবাদিক ফোরাম-চট্টগ্রাম নগর এর সভাপতি শহীদ উল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সম্মাননা দেয়া হয় পটিয়া উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, ভাইস চেয়ারম্যান তিমির বরণ চৌধুরী এবং মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম শিরুকে। সভায় প্রধান অতিথি সংবর্ধিত চেয়ারম্যানদের সম্মাননা ক্রেস্ট তুলে দেন। সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলী আব্বাস, প্রথম আলোর বার্তা সম্পাদক ওমর কায়সার। সভায় স্বাগত বক্তব্য রাখেন ফোরামের সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ