Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে এতিম শিশু ও হতদরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ জুন, ২০১৯, ১০:৩৭ পিএম | আপডেট : ১০:৫৮ পিএম, ১ জুন, ২০১৯

টাঙ্গাইলে এতিম শিশু ও হতদরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। স্বেচ্ছাসেবী সংগঠন ‘আরিফ সরকার স্মৃতি সংসদ’ এর উদ্যোগে শনিবার সকালে সদর উপজেলার করটিয়া ইউনিয়নের তারুটিয়া এলাকা থেকে এসব সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রীর মধ্যে ছিলো, চাল, চিনি, তেল, সেমাই।


টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে করটিয়া ও ঘারিন্দা ইউনিয়নের তিন শতাধিক এতিম শিশু ও হতদরিদ্র নারী-পুরুষের হাতে ঈদ সামগ্রী তুলে দেন।
এসময় বক্তব্য রাখেন, করটিয়া ইউনিয়নের চেয়ারম্যান খালেকুজ্জামান মজনু চৌধুরী ‘আরিফ সরকার স্মৃতি সংসদের’ প্রয়াত প্রধান উপদেষ্টার ছেলে কানাডা প্রবাসী সালমান মেহেদী তিতাস, উপদেষ্টা মন্ডলীর সদস্য মো. সোহেল হোসেন, আব্দুল হাই, ছবুর খান, জেডআই খান, মোনায়েম হোসেন ময়না, আব্দুর রহমান, ইউপি সদস্য হারুন অর রশিদ, মানিক, নারায়ন। সংগঠনের সভাপতি রহিছুর রহমান রিপন, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সজিব, সহসভাপতি আরমান, মাসুমসহ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ