Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাংবাদিক জাফর ইকবালের পিতার ইন্তেকাল

প্রকাশের সময় : ৩০ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) স্থায়ী সদস্য ও দৈনিক সংগ্রামের সিনিয়র রিপোর্টার মোঃ জাফর ইকবালের পিতা আলহাজ¦ এবিএম ইয়াহিয়া (বাহার) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। গত ২৭ মে শুক্রবার দিবাগত রাত ১১টায় ফেনী জেলার দালিয়া ইউনিয়নের দৌলতপুর গ্রামের (কালিম উদ্দীন মুন্সিবাড়ি) নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি ইন্তেকাল করেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, ৩ পুত্র ও ২ কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও গুণগ্রাহী রেখে গেছেন। গতকার রোববার বাদ জোহর নামাজে জানাযা শেষে পরিবারিক কবরস্থানে তার পিতা-মাতার কবরের পাশে মরহুমের দাফন সম্পন্ন হয়েছে।
জাফর ইকবালের পিতার ইন্তেকালে ডিআরইউ সভাপতি জামাল উদ্দীন, সাধারণ সম্পাদক রাজু আহমেদ, সংগঠনের কার্যনির্বাহী কমিটির সকল কর্মকর্তা ও সদস্য এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক জাফর ইকবালের পিতার ইন্তেকাল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ