Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বাংলাদেশের কোন কৃষক কোন ধান ক্ষেতে আগুন দেয়নি -নৌপরিবহন প্রতিমন্ত্রি

বিএনপি মিথ্যাচার করেছে

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মে, ২০১৯, ৫:১০ পিএম

বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নৌপরিবহন প্রতিমন্ত্রি খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, উন্নয়নকে তরান্বিত করতে হলে সকলকে এক হয়ে কাজ করতে হবে। দায়িত্বপ্রাপ্ত ও গুরুত্বপূর্ন মানুষগুলির মধ্যে মতের অমিল থাকলে উন্নয়ন বাধাগ্রস্ত হয়। আমরা যখন উন্নয়নের মহাসড়কে উঠছি। ঠিক সেই সময় বিএনপি নামের একটি ব্যর্থ রাজনৈতিক দল কৃষকের ধানের দাম নেই কথা বলে ধান ক্ষেতে আগুন দেয়ার মিথ্যা ছবি প্রচার করে মিথ্যাচার করছে। বাংলাদেশে কোন কৃষক কথাও ধান ক্ষেতে আগুন ধরিয়ে আবাদ পুড়িয়ে দেন নাই। আমরা বগুড়ার কথা শুনে সেখানে গিয়ে ধান ক্ষেতে আগুন লাগার কোন ঘটনা খুজে পাইনি। শেখ হাসিনার নেতৃত্বে দেশের মানুষ সুখে আছে, শান্তিতে আছে। সকল ধর্মের মানুষ নিজ নিজ ধর্ম শান্তিপূর্নভাবে পালকন করছে। আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে সব জায়গায় নিরাপত্তা জোরদার করা হয়েছে।
বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে দিনাজপুরের বিরল উপজেলার ৮নং ধর্মপুর ইউপি’র মেড়াগাঁও শালতলা হরিমন্দির পরিদর্শন শেষে এক সুধী সমাবেশে এবং শুক্রবার ১ নং আজিম ইউপি’র উত্তর শ্যামপুর কাঠালতলী নব নির্মিত কমিউনিটি ক্লিনিকের উদ্ধোধন, ১২ নং রাজারামপুর ইউপি’র মেধা কান্দর ১০ শর্য্যা বিশিষ্ট মা ও শিশু কল্যান কেন্দ্র , রাজারামপুর ইউনিয়ন কমপ্লেক্সের ভিত্তি প্রস্তুর ও পূণর্ভবা টেকনিক্যাল ও বিএম কলেজের নব নির্মিত ভবনের উদ্ধোধন ও চারতলা ভবনের ভিত্তিপ্রস্তুর উদ্ধোধন শেষে একই কলেজ মাঠে বেলা সাড়ে ১১ টার দিকে এক সূধী সমাবেশে তিনি এসব কথা বলেন।
এসময় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্তি সচিব নূরুল ইসলামের সভাপতিত্বে সুধী সমাবেশে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মেজবাহুল ইসলাম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দিনাজপুর জেলা প্রশাসক মাহমুদুল আলম, পুলিশ সুপার আবু সায়েম, বিরল উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এম, আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবু, সহ-সভাপতি ও বিরল পৌরসভার মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর এবং উপজেলা নির্বাহী অফিসার এবিএম রওশন কবীর। এছাড়া প্রমূখও উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • ওবাইদুল ৩১ মে, ২০১৯, ৫:৪০ পিএম says : 0
    মিথ্যা কথা বলে কি ব্যার্থতা ঢাকা যায় । দেশের মানুষ কি এতই বোকা ?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ