Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শাশুড়িকে হত্যায় পুত্রবধূ আটক

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৩১ মে, ২০১৯, ১২:৪৫ এএম

মুরগিতে ধান খাওয়ার ঘটনাকে কেন্দ্র করে রাজশাহীর তানোরে প্রকাশনগর আদর্শ গুচ্ছগ্রামে শ্বাশুড়িকে হত্যা করে বাড়ির আঙ্গিনায় পুতে রাখার ঘটনায় পুত্রবধূকে আটক করেছে পুলিশ।

গত বুধবার রাতে খবর পেয়ে পুলিশ বাড়ির আঙ্গিনায় পুতে রাখা শ্বাশুড়ি মোমেনা বেগমের লাশ উদ্ধার করে। আটক পুত্রবধুর নাম সখিনা বেগম (২২)। সে মোস্তাফিজুর রহমানের স্ত্রী।

তানোর থানার পরিদর্শক (তদন্ত) রাকিবুল ইসলাম জানান, বাড়িতে মোমেনা বেগম ও তার ছোট ছেলে মোস্তাফিজুর রহমানের স্ত্রী সখিনা বেগম বসবাস করেন। মোমেনা বেগমের ছোট ছেলে মোস্তাফিজুর রহমান ধান কাটার কাজে খুলনায় অবস্থান করছে। তিনি বলেন, আটক পুত্রবধূ সখিনা বেগম নিজেই শ্বাশুড়িকে হত্যা করে মাটিতে পুঁতে রাখার কথা স্বীকার করেছে। সে জানিয়েছে সকালে বাড়িতে ধান শুকানোর সময় মুরগি এসে ধান খায়। ওই ঘটনাকে কেন্দ্র করে তার শ্বাশুড়ি মোমেনা বেগম তাকে মারপিট করে। দুপুরে তার শ্বাশুড়ি ঘুমিয়ে পড়লে বাঁশ দিয়ে শ্বাশুড়ির মাথায় আঘাত করে। এতেই সে মারা যায়। এর পর বাড়ির আঙ্গিনায় নিজে গর্ত করে মোমেনাকে মাটি চাপা দেয়।

সখিনা বেগম স্বীকার করে বলেছে মাটি চাপা দেয়ার পর পাশের বাড়িতে গিয়ে তার জা মমিনুলের স্ত্রী রীনাকে বিষয়টি জানায়। এর পর বিষয়টি প্রতিবেশীদের মধ্যে ছড়িয়ে পড়ে। সন্ধ্যায় স্থানীয় পৌরসভার কাউন্সিলর আবুল বাশারসহ প্রতিবেশীরা গিয়ে মোমেনা বেগমের দুই পুত্রবধূ সখিনা ও রীনাকে আটক করে পুলিশে খবর দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ