Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রতিবন্ধীদের নতুন কাপড় দিলেন সাবেক মেয়র মনজুর আলম

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৩১ মে, ২০১৯, ১২:৪৫ এএম

আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় ও সাবেক সিটি মেয়র এম মনজুর আলমের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার নগরীর রৌফাবাদ সরকারি মানসিক প্রতিবন্ধী শিশুদের প্রতিষ্ঠান, সরকারি শিশু পরিবার (বালিকা) ও ছোটমনি নিবাসে বসবাসরত প্রতিবন্ধী ও অসহায় শিশুদের ঈদের নতুন কাপড় বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক এম মনজুর আলম। বিশেষ অতিথি ছিলেন তার স্ত্রী হোসনে আরা মনজুর।

মনজুর আলম বলেন, প্রতিবন্ধী, দুস্থ ও অসহায়দের কল্যাণে দীর্ঘদিন ধরে আমাদের সেবা কার্যক্রম অব্যাহত রয়েছে।
প্রতিবছরের মত এবারও আমরা নগরীতে দুস্থ অসহায়দের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করে আসছি। অনুষ্ঠানশেষে মনজুর আলম ও হোসনে আরা মনজুর ছোটমনি নিবাস পরিদর্শন করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোস্তফা-হাকিম ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর, সরকারি মানসিক প্রতিবন্ধী শিশুদের প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. আবুল কাসেম, উপ-তত্ত¡াবধায়ক (অতিরিক্ত), নুরুন নাহার, শিক্ষক নবির খান, প্রিয়াংকা মুহুরী, মনজুর আলমের নাতনী মাহবুবা মনজুর প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিবন্ধীদের নতুন কাপড়
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ