Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে ঈদুল ফিতরে ৬৭ হাজার দুঃস্থ দরিদ্র পরিবারপাচ্ছে ভিজিএফ চাউল

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মে, ২০১৯, ১২:০৫ এএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলার ১০ টি ইউনিয়নে ও পৌরসভায় পবিত্র রমজান মাস ও ঈদ-উল-ফিতর উপলক্ষে ৬৬ হাজার ৫৪০ জন দুঃস্থ অতিদরিদ্র পরিবারকে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ৯৯৮.১ মেঃ টন ভিজিএফ চাউল দিচ্ছে। প্রতি কার্ডের বিপরিতে প্রতিজনকে ১৫ কেজি করে চাউল দেয়া হবে।
ফুলপুর পৌরসভায় ৪৬২১ জন, ছনধরা ইউনিয়নে ৫৫০০ জন, রামভদ্রপুর ইউনিয়নে ৬৫০০ জন, ভাইটকান্দি ইউনিয়নে ৬১৫০ জন, সিংহেশ্বর ইউনিয়নে ৭৫০০ জন, ফুলপুর ইউনিয়নে ৫৩১৪ জন, পয়ারী ইউনিয়নে ৫৭০৫ জন, রহিমগঞ্জ ইউনিয়নে ৭০০০ জন, রুপসী ইউনিয়নে ৬৮০০ জন, বালিয়া ইউনিয়নে ৫৫০০ জন ও বওলা ইউনিয়নে ৫৯৫০ জন দুঃস্থ অতিদরিদ্র পরিবার ভিজিএফ কার্ডের চাউল পাচ্ছেন।

পর্যায়ক্রমে পৌরসভা ও প্রতিটি ইউনিয়নে চাউল বিতরণ করা হবে।
ফুলপুর উপজেলা প্রশাসনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাগণ পৌরসভা ও প্রতিটি ইউনিয়নে চাউল বিতরণ তদারকি করবেন ।সেই সাথে কোন স্থানে চাউল বিতরণে অনিয়মের অভিযোগ পেলে সেখানে ছুটে গিয়ে তা সমাধান করে চাউল বিতরণ নিশ্চিত করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ