Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ধর্ষণ থেকে বাঁচতে দোতলা থেকে লাফ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মে, ২০১৯, ১২:০৬ এএম

টাঙ্গাইলের মির্জাপুরে চাকরি প্রলোভন দেখিয়ে কলেজছাত্রীকে ধর্ষণের চেষ্টা করেছে এক ব্যক্তি। ধর্ষকের হাত থেকে বাঁচতে দোতলা থেকে লাফিয়ে পড়ে গুরুতর আহত হয়েছেন ওই ছাত্রী। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। এছাড়া কয়রায় শিশু শিক্ষার্থী পিরোজপুরে স্কুল ছাত্রী ধর্ষণের চেষ্টায় মামলা দায়ের করা হয়েছে। এসকল মামলায় পুলিশ চারজনকে আটক করেছে।

টাঙ্গাইল : টাঙ্গাইলের মির্জাপুরে ধর্ষণের হাত থেকে বাঁচতে দোতলা থেকে লাফিয়ে পড়ে গুরুতর আহত হয়েছেন এক কলেজছাত্রী। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। গত রোববার এই ঘটনা ঘটে। এ ঘটনায় ওই কলেজছাত্রীর মা বাদী হয়ে গত মঙ্গলবার অভিযুক্ত দু’জনকে আসামি করে মামলা করেছেন। আসামিরা হলেন- যুগবানী সমাজকল্যাণ সংস্থা নামে একটি বে-সরকারি প্রতিষ্ঠানের ব্রাঞ্চ ম্যানেজার তানজিরুল হাসান জীবন ও তার সহযোগী আফিয়া বেগম। এ ঘটনায় গতকাল আফিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত তানজিরুল জেলার বাসাইল উপজেলার জশিহাটী গ্রামের বাসিন্দা এবং আফিয়া করটিয়া এলাকার বাসিন্দা।

পুলিশ জানায়, মির্জাপুর উপজেলার পাকুল্যা বাজারে অবস্থিত ওই প্রতিষ্ঠানের ব্রাঞ্চ ম্যানেজার তানজিরুল গত রোববার সকালে সহকর্মী আফিয়াকে দিয়ে এক কলেজছাত্রীকে চাকরি দেওয়ার নাম করে তার কক্ষে ডেকে নেয়। ওই ছাত্রী আসার পর আফিয়া কক্ষ থেকে বের হয়ে যায়। এ সুযোগে ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে তানজিরুল। তখন ওই ছাত্রী কক্ষ থেকে বের হয়ে আসতে চাইলে মূল দরজা বন্ধ পায়। পরে বারান্দার দরজা দিয়ে পাশের একটি ডোবায় লাফিয়ে পড়েন। স্থানীয়রা তাকে উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসা শেষে মঙ্গলবার ওই ছাত্রী বাড়ি ফেরেন। ওই কলেজছাত্রী বলেন, বেশ কয়েকদিন আগে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে গাড়িতে দেখা হয় তানজিরুলের সঙ্গে। তখন তিনি আমার বিষয়ে জানতে চান। আমি পরিচয় দিলে সে আমাকে একটি ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার হিসেবে পরিচয় দেয় এবং ওই ব্যাংকে চাকরি দেওয়ার কথা বলেন।

খুলনা : কয়রায় ষষ্ঠ শ্রেণির এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে হোগলা মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ভাস্কর মন্ডল (৫০) কে আটক করেছে কয়রা থানা পুলিশ। গত সোমবার কয়রা উপজেলার বাগালী ইউনিয়নের বামিয়া সরদার পাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত ভাস্কর মন্ডল একই এলাকার গাজীনগর গ্রামের বাসিন্দা।

ধামরাই : ঢাকার ধামরাইয়ের বালিয়া ইউনিয়নের ইন্দরা গ্রামে ছেলের বউকে ধর্ষণচেষ্টার অভিযোগে শ্বশুর আমির আলীকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার ধামরাই থানা পুলিশ তাকে আটক করে। ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা বলেন, ধর্ষণের অভিযোগে আমির আলীকে আটক করা হয়েছে।

পিরোজপুর : পিরোজপুরের মঠবাড়িয়ায় ৬ষ্ঠ শ্রেণীর এক স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে তারেক সরদার (১৯) নামে এক বখাটেকে গত সোমবার রাতে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত তারেক উপজেলার পশ্চিম পাতাকাটা গ্রামের সোবাহান সরদারের ছেলে। মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ জানান, তারেককে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে।



 

Show all comments
  • Rumana Rumana Akter ৩০ মে, ২০১৯, ২:১২ এএম says : 0
    আমরা নারীরা যে কত অসহায় তা নারী রা বুজি। ছেলেরা যে কত আজে বাজে বলতে পারে। কিছু কিছু ছেলে আছে খালি ফাকা যাওয়া খুজে।
    Total Reply(0) Reply
  • Tanzina Jarin ৩০ মে, ২০১৯, ২:১৩ এএম says : 0
    Government ar ocit age narider security deya
    Total Reply(0) Reply
  • Shah Amran Mdsha Amran ৩০ মে, ২০১৯, ২:১৩ এএম says : 0
    সঠিক বিচার চাই।
    Total Reply(0) Reply
  • Onu Smrity ৩০ মে, ২০১৯, ২:১৩ এএম says : 0
    Nije Ken laf delo kukurtake ken fello na!!!!
    Total Reply(0) Reply
  • Ashik Alfaz ৩০ মে, ২০১৯, ২:১৩ এএম says : 0
    এসবের জন্য এখন সরকারই দায়ী, ধর্ষন,হত্যার সঠিক বিচার না কার্যকর করায় আর এসব জানোয়ারদের আর কি বলেই ডাকা যায়!!!
    Total Reply(0) Reply
  • Muhammad Milon Gorami ৩০ মে, ২০১৯, ২:১৩ এএম says : 0
    বেঁচে থাকো বোন এসব জানোয়ারদের শাস্তি একদিন হবেই ইনশাআল্লাহ
    Total Reply(0) Reply
  • Shirajul Islam Sojib Khan ৩০ মে, ২০১৯, ২:১৪ এএম says : 0
    এই ভাবে আর কত দিন চলবে? আল্লাহ্‌ কে ভয় করুন আখেরাত কে ভয় করুন এই ভাবে দিন যাবে না হিসাব দিতে হবে,,কেন এই কয়েক মিনিটের শুখের জন্যে একটা মেয়ের জীবন নষ্ট করছেন? আল্লাহ্‌ হেদায়াত করুন সেই সব ভাই বুন দের,,,,
    Total Reply(0) Reply
  • Harun Al Abir ৩০ মে, ২০১৯, ৮:১৬ এএম says : 0
    আমাদের দেশের বিচার ব্যবস্থা এতোটাই ...., আসামিরা অপরাধ করতে তোয়াক্কা করে না।
    Total Reply(0) Reply
  • MAHMUD ৩০ মে, ২০১৯, ৮:২১ এএম says : 0
    Hi ALLAH save all baby girl, girl, woman and old woman (Womankind) from rapacious.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ