Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

কাপাসিয়ায় সড়ক দুর্ঘটনায় হাফেজের মর্মান্তিক মৃত্যু

প্রকাশের সময় : ৩০ মে, ২০১৬, ১২:০০ এএম

কাপাসিয়া (গাজীপুর) থেকে শামসুল হুদা লিটন : কাপাসিয়ায় সড়ক দুর্ঘটনায় এক হাফেজের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বেপরোয়া গতির কাভার্ডভ্যানের চাপায় নিহত মোটরসাইকেল আরোহীর নাম হাফেজ মাওলানা মো: মাহবুব হোসেন (৫০)। তিনি বরিশাল শহরের আগরপুর এলাকার হাফেজ মো: সালেহ উদ্দিনের ছেলে। গতকাল (রোববার) দুপুরে কাপাসিয়া টোক-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে উপজেলার নবীপুর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।
স্থানীয়রা জানায়, হাফেজ মাহবুব কাপাসিয়া শহরে জাহাঙ্গীর (টেইলর)-এর বাসায় ভাড়া থাকতেন এবং বিভিন্ন দোকানে মোবাইল ফোনসেটের যন্ত্রাংশ বিক্রি করতেন। গতকাল দুপুর ১২টার দিকে মোটরসাইকেলে ওই যন্ত্রাংশ বিক্রির জন্য বের হন। পথে নবীপুর এলাকায় ঢাকাগামী মালবোঝাই বেপরোয়া গতির একটি কাভার্ডভ্যান তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মারা যান তিনি। এ ঘটনার পর কাপাসিয়া-টোক সড়কে যান চলাচল সাময়িকভাবে বন্ধ ছিল।
কাপাসিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ওসমান গনি বলেন, নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর কার্ভার্ডভ্যান ফেলে চালক পালিয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাপাসিয়ায় সড়ক দুর্ঘটনায় হাফেজের মর্মান্তিক মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ