Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈদের দিন মাশরাফিদের ম্যাচ!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মে, ২০১৯, ১২:৪১ এএম

রাত পোহালেই বিশ্বকাপ। ইংল্যান্ডে এবারের ক্রিকেট বিশ্বকাপ শুরু হচ্ছে আগামীকাল থেকে। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ২জুনের ম্যাচ দিয়ে বাংলাদেশ শুরু করবে তাদের বিশ্বকাপ মিশন। তবে পরবর্তী ম্যাচই বাংলাদেশকে খেলতে হতে পারে ঈদের দিনে।

চলছে মুসলিম ধর্মাবলম্বীদের সিয়াম সাধনার মাস রমজান। নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের পরবর্তী ম্যাচ হবে ৫ জুন। যদি রমজান মাস ২৯ দিনে হয় তবে ৫ জুন পবিত্র ঈদ-উল-ফিতর অনুষ্ঠিত হবে। একই দিনে বাংলাদেশের ম্যাচ থাকায় ব্যতিক্রমী অভিজ্ঞতার সম্মুখীন হতে পারে বাংলাদেশ ক্রিকেট দল।

তবে এমনটি হলে বাংলাদেশী সমর্থকদের বেশি চিন্তিত হওয়ার কারণ নেই। কারণ ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টায়। সারাদিনের কর্মব্যস্ততা শেষে ঈদের দিনের শেষাংশ খেলায় মেতেই কাটিয়ে দেয়ার সুযোগ পাবে এদেশের ক্রিকেটপাগল ভক্তরা। রমজান মাস ৩০ দিনে হলে অবশ্য ঈদের আগের দিনেই ম্যাচটি খেলে ফেলবে টাইগাররা। এখন দেখার পালা কোন অভিজ্ঞতার মুখোমুখি হতে হয় দলকে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ