Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঈদ সামনে রেখে সিলেটে র‌্যাবের ৩ স্তরের নিরাপত্তা

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ মে, ২০১৯, ১২:০৫ এএম

মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতরকে সামনে রেখে সিলেটে র‌্যাব-৯, বিশেষ নিরাপত্তা কার্যক্রম পরিচালনা শুরু করেছে। বিভিন্ন জঙ্গি সংগঠন, চরমপন্থী বা স্বার্থান্বেষী মহল ও রাস্তাঘাটে চুরি, ছিনতাইসহ যে কোন ধরনের অনাকাঙ্খিত পরিস্থিতি সৃষ্টি না করতে পারে সে জন্য র‌্যাব-৯, সিলেট তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে। র‌্যাবের বিশেষ টহলের পাশাপাশি সাদা পোষাকে ও মোটর সাইকেল টহলসহ র‌্যাব সদস্যগণ বড় বড় শপিং মল, জনবহুল, গুরত্বপূর্ণ এলাকা, মসজিদ ও তার আশপাশ এলাকায় অত্যন্ত সতর্কতার সাথে অবস্থানে থাকবে। এছাড়াও বাসস্ট্যান্ড, ট্রেন স্টেশনে বিস্ফোরক বা অন্য কোন সন্দেহজনক দ্রব্যাদি সনাক্তকরণের নিমিত্তে নিরাপত্তা নজরদারিসহ বিশেষ চেক পোস্ট স্থাপন করবে।
গতকাল রোববার র‌্যাবের মিডিয়া অফিসার ওবাইন এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিশৃঙ্খলা সৃষ্টিকারী কর্মকাণ্ড, জঙ্গি তৎপরতা ও সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপসহ বিভিন্ন ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠানগুলোতে গুরুত্বপূর্ণ ভ‚মিকা পালন করে আসছে। এরই ধারাবাহিকতায় পবিত্র ঈদ-উল-ফিতরকে সামনে রেখে সিলেটে র‌্যাব-৯ বিশেষ নিরাপত্তা কার্যক্রম পরিচালনা শুরু করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ৩ স্তরের নিরাপত্তা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ