Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলের মধুপুরে শতাবর্ষী বৃদ্ধাকে ধর্ষনের অভিযোগ, ধর্ষক সোহেল গ্রেফতার

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৯, ৩:১৮ পিএম | আপডেট : ৩:২৪ পিএম, ২৩ মে, ২০১৯

টাঙ্গাইলের মধুপুর উপজেলায় শতবর্ষী এক বৃদ্ধাকে বখাটে সোহেল (১৪) নামের এক কিশোর দ্বারা ধর্ষিত হওয়ার অভিযোগ উঠেছে। ধর্ষিতার ছেলে বাদী হয়ে মধুপুর থানায় ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করে। পুলিশ অভিযুক্ত সোহেলকে গ্রেফতার করে বৃহস্পতিবার সকালে কোর্টে প্রেরণ করে। পরে বিকেলে গ্রেফতারকৃত আসামী আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করে। এদিকে ধর্ষিতা বৃদ্ধাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়। পরে আদালতে ভিকটিমের ২২ ধারায় জবানবন্দি রেকর্ড করা হয়।
গত সোমবার দুপুরে মধুপুর উপজেলার বনাঞ্চলের ফুলবাগচালা ইউনিয়নের আঙ্গারিয়া গ্রামে এই ঘটনা ঘটে। একই এলাকার তোতা খাঁর ছেলে সোহেল শতবর্ষী ওই বৃদ্ধাকে ধর্ষণ করে।
স্থানীয়রা জানান, বয়সের ভারে ন্যুজ অন্ধ ওই বৃদ্ধা চলাফেরা করতে পারেনা। তোতা খাঁর বখাটে ছেলে সোহেল ওই বৃদ্ধাকে মুখ বেধে ধর্ষণ করে।
মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারিক কামাল বলেন, এ ঘটনায় বুধবার সন্ধ্যায় ধর্ষিতার ছেলে মামলা দায়ের করলে ওই রাতেই আসামীকে সোহেলকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার টাঙ্গাইল আদালতে পাঠানো হয়। পরে আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করে। ধর্ষিতাকে ডাক্তারী পরিক্ষা টাঙ্গাইল জেনারেল হাসপাতালে সম্পন্ন হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ