Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

জালভোট দেয়ায় প্রিজাইডিং অফিসারকে ৬ মাসের সাজা

প্রকাশের সময় : ২৯ মে, ২০১৬, ১২:০০ এএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার শুভগাছা ইউপি নির্বাচনে নৌকা প্রতীকে জালভোট দেয়ার দায়ে শুভগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসারকে ৬ মাসের কারাদÐাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
গতকাল (শনিবার) দুপুরে পঞ্চম দফায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোটগ্রহণ চলাকালে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও বেলকুচি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ সাইফুল হাসান এ আদেশ দেন।
এ সময় একই অভিযোগে আওয়ামী লীগের চার কর্মীকে জরিমানা করেন তিনি। কারাদÐাদেশপ্রাপ্ত প্রিজাইডিং অফিসারের নাম ফরহাদ হোসেন। এ ছাড়া অর্থদÐপ্রাপ্ত আওয়ামী লীগ কর্মীরা হলেন- বাছেদ, ফজলার, আবুল হাসেম ও মোসলেম। নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাইফুল হাসান এ সব তথ্য নিশ্চিত করেছেন।
প্রাক্তন জাতীয়তাবাদী ছাত্রদল ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটি ঘোষণা
প্রেস বিজ্ঞপ্তি : ২০১২ সালে ৬ সেপ্টেম্বর শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রেখে যাওয়া ১৯ দফা ও ৪টি মূলনীতির আলোকে ঐক্য, শান্তি, সততা, প্রগতি নিয়ে ৫১ সদস্য বিশিষ্ট ছাত্রদল ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির যাত্রা শুরু হয়। এরই ধারাবাহিকতার প্রতি বচর ৬ সেপ্টেম্বর জাঁকজমকপূর্ণভাবে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হচ্ছে।
এবার ২৮ মে পল্টনে ভাষাণী মিলনায়তন ভবনে কেন্দ্রীয় বিভাগীয় ও জেলা কমিটির নেতৃবৃন্দের উপস্থিতিতে ভোটের মাধ্যমে আগামী ৫ বছরের জন্য সভাপতি মোঃ আলী আকবর চুন্নু ও সাধারণ সম্পাদক হিসাবে আলহাজ আব্দুল কাইয়ুম জালালী পংকিকে ছাত্রদল ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটি নির্বাচিত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জালভোট দেয়ায় প্রিজাইডিং অফিসারকে ৬ মাসের সাজা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ