Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রধানমন্ত্রীর সিদ্ধান্তের অপেক্ষায় ছাত্রলীগের পদবঞ্চিতরা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ মে, ২০১৯, ৩:১৪ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের অপেক্ষা করছেন বাংলাদেশ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে পদবঞ্চিতরা। তার সুনির্দিষ্ট আশ্বাস পেলেই অবস্থান কর্মসূচি থেকে সরবেন বলে জানিয়েছেন তারা। আজ রোববার দুপুরে রাজু ভাস্কর্যের পাদদেশে কর্মসূচি পালনরত নেতাকর্মীরা এসব কথা জানান।

এর আগে গতকাল শনিবার মধ্যরাতে ছাত্রলীগের পদবঞ্চিতরা ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে দেখা করতে গেলে ফের মারধরের শিকার হন তারা। এতে নারী নেত্রীসহ প্রায় ১০-১২জন আহত হন।

এ বিষয়ে গত কমিটির স্কুল বিষয়ক উপ-সম্পাদক সৈয়দ আরাফাত গণমাধ্যমকে বলেন, ছাত্রলীগের কমিটি ত্যাগীদের নিয়ে পুনর্গঠন করতে হবে। আমরা আমাদের ওপর হামলার বিচার চাই।

এ প্রসঙ্গে ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক সাইফ বাবু বলেন, সভাপতি ও সাধারণ সম্পাদক ওই ঘটনার জন্য সরি বলেছেন। আন্দোলন বন্ধ করতে বলেন। কিন্তু আমরা এসব মানি না।

মারধরের শিকার রোকেয়া হল শাখা সভাপতি বিএম লিপি আক্তার বলেন, আমিসহ যাদের লাঞ্ছিত করা হয়েছে এর বিচার নেত্রীর কাছে দেব। সেখানে সব তুলে ধরব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ