Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পিকআপের ধাক্কায় মায়ের কোলেই নিথর ৫ মাসের শিশু

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৮ মে, ২০১৯, ১২:১১ এএম

রাজধানীর তেজগাঁও থানাধীন সাতরাস্তা ফ্লাইওভারের ওপর পিকআপ ভ্যান ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে এক শিশু নিহত ও শিশুটির মাসহ আরও চারজন আহত হয়েছে। গতকাল শুক্রবার ভোর সোয়া ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর পিকআপ ভ্যানটি জব্দ করা গেলেও চালক পালিয়ে গেছে।
পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, নিহত শিশুটির নাম মো. শিহাব (৫ মাস)। আহতরা হলেন- শিশুটির মা শারমিন বেগম, মামা আলামিন (২৫), নানী মলি বেগম (৫০) ও সিএনজি অটোরিকসা চালক শাহাদাত হোসেন (৩৫)। শিশুটির বাবার নাম মো. রাসেল। তারা কেরানীগঞ্জের হাসনাবাদের ধলেশ্বর এলাকায় থাকেন। তেজগাঁও শিল্পাঞ্চল থানার এএসআই মো. হান্নান মিয়া বলেন, ভোরে অসুস্থ শিশুটিকে সিএনজি অটোরিকশাযোগে কেরানীগঞ্জ থেকে মহাখালী কলেরা হাসপাতালে নিয়ে রওয়ানা হন। কিন্তু সাতরাস্তা এলাকায় ফ্লাইওভারের ওপরে উল্টোদিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের ধাক্কায় অটোরিকসাটি ধুমরে-মুচরে যায়। পরে পথচারীরা জরুরী সেবার ৯৯৯ নম্বরে কল করে দুর্ঘটনার খবর জানায়। এছাড়া পথচারীরা তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। আহত অন্যরা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ