Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সুন্নিয়াতের ঝাণ্ডা সমুন্নত রাখতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে

ইফতার মাহফিলে আঞ্জুমান মাইজভাণ্ডারিয়ার মহাসচিব

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ১৭ মে, ২০১৯, ১২:০৩ এএম

বাংলাদেশ আঞ্জুমানে রহমানিয়া মইনিয়া মাইজভান্ডারিয়ার মহাসচিব আলহাজ শাহ মোহাম্মদ আলমগীর খান বলেছেন, সুন্নিয়াতের ঝান্ডা সমুন্নত রাখতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
যারা শান্তির ধর্ম ইসলামকে প্রশ্নবিদ্ধ করতে চাইছে তাদের প্রতিহত করার জন্য আজকে রাসূলে করীম (সা.) এর উম্মতদের মধ্যে বৃহত্তর ঐক্য গড়ে তোলার সময় এসেছে। আঞ্জুমানে রহমানিয়া মইনিয়া মাইজভান্ডারিয়ার পতাকা তলে সকল মুমিনদের সমবেত হওয়ার আহবান জানিয়ে তিনি বলেন, জঙ্গিবাদসহ সকল অন্যায়, অনাচারের বিরুদ্ধে তরুণ, যুবসমাজকেও দেশ জাতির কল্যাণে এগিয়ে আসতে হবে। আর এই পবিত্র রমজান মাসে আমাদেরকে আত্মশুদ্ধি অর্জন করতে হবে। মহান আল্লাহর নৈকট্য প্রাপ্ত হওয়ার সুযোগ রয়েছে এই মাসে।
কুমিল্লা নগরীর ছাতিপট্টি আজম খান জুয়েলারি ভবনে গতকাল বৃহস্পতিবার বাংলাদেশে আঞ্জুমানে রহমানিয়া মইনিয়া মাইজভান্ডারিয়ার আয়োজনে মাইজভান্ডার দরবারের খলিফা শাহ মো. আলমগীর খানের পিতা-মাতা স্মরণে বাৎসরিক ইফতার মাহফিলে তিনি এ আহবান জানান।
ইফতার মাহফিলে বক্তব্য রাখেন কুমিল্লা জেলা আহলে সুন্নাত ওয়াল জামাতের সভাপতি গাজী এম এ ওয়াহিদ, সাধারণ সম্পাদক খাদেম মো. ফিরোজ, কুমিল্লা দোকান মালিক সমিতির যুগ্ম সম্পাদক আলহাজ আব্দুর রহমান প্রমুখ। মুনাজাত পরিচালনা করেন মাওলানা শেখ সাদি আব্দুল্লাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুন্নিয়াতের ঝাণ্ডা সমুন্নত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ