Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

গ্রেফতারের দেড় ঘণ্টা পর জামিনে মুক্ত

ঘটনাস্থল সিলেট

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৯, ১২:০৩ এএম

সিলেটে ইন্টার্ন চিকিৎসক ডা. নাজিফা আনজুম নিশাতকে ছোরা দেখিয়ে হত্যা ও ধর্ষণের হুমকি দেওয়ার ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতারের দেড়ঘন্টার মাথায় মুক্তি পেয়েছেন ছাত্রলীগ নেতা সারোয়ার হোসেন চৌধুরী।
গত সোমবার সংবাদ সম্মেলন করে সারোয়ার চৌধুরীর বিরুদ্ধে মামলা ও গ্রেফতারে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেয় ইন্টার্ণ চিকিৎসকরা। এরই প্রেক্ষিতে ঘটনার ৪দিন পর সোমবার রাতে কোতোয়ালী মডেল থানায় এ মামলাটি দায়ের করেন সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ফেরদৌস হাসান।
গতকাল মঙ্গলবার দুপুরে নগরের কোর্টপয়েন্ট এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। তবে গ্রেফতারের আগেই জামিন নিয়ে নেন সারওয়ার। পরে পুলিশকে জামিনের কাগজ দেখালে পুলিশ তাকে ছেড়ে দেয়। বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ওসি সেলিম মিঞা।
ওসি জানান, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে আদালতের গেট থেকে সারোয়ার হোসেনকে গ্রেফতার করে। পরে কোর্ট থেকে এই মামলায় জামিনের কাগজ দেখালে আমরা তাকে ছেড়ে দেই।
সোমবার দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সারোয়ার হোসেন চৌধুরীকে প্রধান আসামি করে অজ্ঞাত আরও ৮-১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এর আগে গত শনিবার ইন্টার্ন চিকিৎসক ডা. নাজিফা আনজুম নিশাতের নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি করেছিলেন ডা. ফেরদৌস হাসান।



 

Show all comments
  • আলী ১৫ মে, ২০১৯, ২:৫১ এএম says : 0
    ত্রতে ভুজা যায় দেশে কেমন বিচার হয়
    Total Reply(1) Reply
    • MAHMUD ১৫ মে, ২০১৯, ৮:৩৫ এএম says : 4
      BHAI, SATRO LEGUE BOLE KOTHA.
  • Habib Rahman ১৫ মে, ২০১৯, ৯:২১ এএম says : 0
    ekhon Deshe imaan niye beche thaka muskil hoye giyeche..
    Total Reply(0) Reply
  • MOHAMMED ABDUL LATIF ১৫ মে, ২০১৯, ৪:৩৭ পিএম says : 0
    দুষীদের যথাযথ বিচার না হওয়ায় অন্যরা উৎসাহ পায় এসব থেকে বের হতে না পারলে আগামী প্রজন্ম মহা বিপদে পড়বে ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ