Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

২ জুন সিলেটে ছাত্র ঐক্যের সমাবেশ সফল করতে তালামীযের প্রস্তুতিসভা

প্রকাশের সময় : ২৮ মে, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : ইসলাম বিরোধী শিক্ষানীতি ২০১০, প্রস্তাবিত শিক্ষা আইন ২০১৬ এবং বিতর্কিত সেকুলার পাঠ্যসূচি সংশোধনসহ পাঁচদফা দাবীতে ‘সর্বদলীয় ইসলামী ছাত্র ঐক্য’ কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আগামী ২ জুন বৃহস্পতিবার ঐতিহাসিক সিলেট কোর্ট পয়েন্টে বিভাগীয় ছাত্র গণসমাবেশ করবে। এতে সভাপতিত্ব করবেন সর্বদলীয় ইসলামী ছাত্র ঐক্যের প্রেসিডিয়াম সদস্য ও বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ ফখরুল ইসলাম। বক্তব্য রাখবেন সর্বদলীয় ইসলামী ছাত্র ঐক্যের শীর্ষ নেতৃবৃন্দ।
এদিকে ২ জুনের সিলেট বিভাগীয় সমাবেশ সফল করতে গতকাল বাদজুমা বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার সুবহানীঘাটস্থ বিভাগীয় কার্যালয়ে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ ফখরুল ইসলাম। কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোস্তফা হাসান চৌধুরী গিলমানের পরিচালনায় সভায় আরো বক্তব্য রাখেন সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা বেলাল আহমদ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুহা. শরীফ উদ্দিন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক দুলাল আহমদ, অফিস সম্পাদক আখতার হোসাইন জাহেদ, সদস্য সুহাইল আহমদ তালুকদার, সিলেট পূর্ব জেলা সভাপতি মুহাম্মদ উসমান গণি, পশ্চিম জেলা সভাপতি সুলতান আহমদ, সহ-সভাপতি তৌরিছ আলী, মহানগরী সহ-সভাপতি এনাম উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান ফরহাদ, পূর্ব জেলা সাধারণ সম্পাদক আব্দুল খালিক রুহিল শাহ, পশ্চিম জেলার প্রশিক্ষণ সম্পাদক খালেদ আহমদ, আজাদুর রহমান প্রমূখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ২ জুন সিলেটে ছাত্র ঐক্যের সমাবেশ সফল করতে তালামীযের প্রস্তুতিসভা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ