Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জ স্বাস্থ্যকমপ্লেক্সে এ্যাম্বুলেন্স ও জীপগাড়ি চাবি হস্তান্তর করলেন এমপি শামীম

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মে, ২০১৯, ৫:১৩ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জ স্বাস্থ্যকমপ্লেক্সে নতুন এ্যাম্বুলেন্স ও জীপগাড়ীর চাবি হস্তান্তর করেছেন এমপি ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী।

গতকাল শনিবার বিকালে চাবি হস্তান্তর উপলক্ষে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: ইয়াকুব আলী মোড়লের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন এমপি ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার সোলেমান আলী, থানা অফিসার ইনচার্জ এসএম আব্দুস সোবহান, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক টিআইএম মকবুল হোসেন প্রামানিক, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার ইমদাদুল হক বাবলু, আবাসিক মেডিকেল অফিসার ডা: শারফুল ইসলাম, ডা: রাকিবুল ইসলাম প্রমুখ। পরে রোগী পরিবহনের জন্য শীতাতপ নিয়ন্ত্রিত নতুন এ্যাম্বুলেন্স ও উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তার ব্যবহারের জন্য জীপগাড়ীর চাবি হস্তান্তর করেন এমপি। উল্লেখ্য উপজেলায় সরকারি ভাবে দুইটি ও জাতীয় সংসদ সদস্য শামীম হায়দার পাটোয়ারী কর্তৃক ফ্রি সার্ভিসের জন্য দুইটি এ্যাম্বুলেন্সসহ চারটি এ্যাম্বুলেন্স উপজেলা বাসীর স্বাস্থ্য সেবায় নিয়োজিত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ