Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

গোদাগাড়ীতে ভিডিও সেক্স চ্যাটিং চক্রের ২ সদস্যসহ ৩ জন গ্রেফতার

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মে, ২০১৯, ৫:২৫ পিএম

রাজশাহীর গোদাগাড়ী থেকে অনলাইনে টাকার বিনিময়ে নগ্ন ভিডিও চ্যাটিংচক্রের ২ নারী সদস্যসহ তিনজনকে এক মাস করে কারাদন্ড দিরয়ছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী মাজিস্ট্রেট মো: শিমুল আকতার । সে সাথে তিনি জব্দকৃত দুইটি ল্যাপটপ, একটি কম্পিউটার, বিভিন্ন কোম্পানির ৩৫টি সিম কার্ড, ২৫টি ভুয়া জাতীয় পরিচয়পত্র ধ্বংস করারও নির্দেশ দিয়েছেন।
দন্ড প্রাপ্ত ভিডিওসেক্স চক্রের সদস্যরা হলেন- নাটোরের আলাইপুরের খলিলুর রহমানের ছেলে মেহেদী হাসান (২৫), চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের হযরত আলীর মেয়ে হাবিবা খাতুন (১৮) ও একই উপজেলার দুর্গাপুর গ্রামের সুমন হোসেনের মেয়ে মোছা. সুরভী বেগম (১৮)।

এর আগে গত বুধবার রাত ১১টার দিকে পৌরসভার মেডিকেল মোড়ের একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ। আজ বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) হাসমত আলী ও পুলিশ পরিদর্শক আব্দুল খালেক আটককৃতদের উপজেলা পরিষদে করেন। সেখানে ভ্রাম্যমান আদালত বসিয়ে তাদের সাজা দেয়া হয়েছে।

পুলিশ জানিয়েছে, দন্ডপ্রাপ্তরা বিভিন্ন অপারেটরের ৩৫টি সিমে ইন্টারনেটের মাধ্যমে ভিডিও কল করতো বিভিন্ন ব্যক্তির কাছে। তারা যৌন আকর্ষণ করে এমন ছবি ও ভিডিও টিজার আকারে পোস্ট করে আসছিল। বিকাশে টাকা দিলে তারা ভাইবার, ইমো, ম্যাসেঞ্জারসহ বিভিন্ন অ্যাপসের মাধ্যমে নির্দিষ্ট সময় ভিডিও সেক্স চ্যাটিং করতো। এমনকি তারা বিদেশি বিভিন্ন চ্যাটিং সাইটে যুক্ত হয়েও নগ্ন ভিডিও চ্যাটিং করে আসছিল।

গোদাগাড়ী সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আব্দুর রাজ্জাক জানান, তিন মাস আগে মেহেদী হাসান এবং ওই দুই নারী গোদাগাড়ী পৌরসভার মেডিকেল মোড় এলাকার মজিবুর রহমান মাস্টারের বাড়িতে দু’টি কক্ষ ভাড়া নেয়। কিন্তু বাড়িতে ওঠার পর তারা বাইরে বের হতো না। আশেপাশের মানুষের সঙ্গেও মিশতো না। তবে তারা দু’টি কক্ষে ওয়াইফাই নেট কানেকশন নিয়েছিল। সন্দেহ হওয়ায় এলাকার কয়েকজন বাসিন্দা বিষয়টি পুলিশকে অবগত করে। খবর পেয়ে পুলিশ অভিযান চালায়।
তারা দেশে ও বিদেশি বিভিন্ন সাইটে তারা ঘণ্টা অনুযায়ী চুক্তিভিত্তিক নগ্নভাবে চ্যাটিং করতো। তারা নতুন করে ‘চ্যাটিং জব’ -এর জন্য সুন্দরী নারী খুঁজতে বিজ্ঞপ্তিও দিয়েছে; যাতে দিনে ১০ ঘণ্টা ভিডিও চ্যাটিংয়ের বিনিময়ে ২৩ হাজার ৮০০ টাকা বেতন দেওয়ার লোভনীয় অফার দেওয়া হয়েছে। এর কয়েক কপি ওই বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ