Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

‘স্যাক্রেড গেমস টু’র মুক্তি স্থগিত!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ মে, ২০১৯, ১০:৪৪ এএম

পঙ্কজ ত্রিপাঠী রূপায়িত গ্যাংস্টার গাইতোন্ডের তৃতীয় বাবা গুরুজির চরিত্রটি ‘স্যাক্রেড গেমস’ সিরিজের প্রথম মৌসুমে দর্শকদের মনে গভীরভাবে দাগ কেটেছে। এই চরিত্রটি দিয়েও দ্বিতীয় মৌসুমে অনেক রহস্যের সমাধান হবে এমন আভাস দেয়া হয়েছিল। নেটফ্লিক্সের ‘স্যাক্রেড গেমস’ ভারতের সবচেয়ে জনপ্রিয় ওয়েব সিরিজের অন্যতম।
নেওয়াজউদ্দিন সিদ্দিকী, সাইফ আলি খান, রাধিকা আপ্তে এবং অন্যদের অসাধারণ অভিনয়ে সমৃদ্ধ সিরিজটি যেমন জনপ্রিয়তা পেয়েছে তেমনি প্রশংসিত হয়েছে। প্রথম মৌসুমের অনেকগুলো অমীমাংসিত প্রশ্নের কারণে দ্বিতীয় মৌসুম নিয়ে ব্যাপক আগ্রহ দর্শকদের মধ্যে।
সূত্র জানিয়েছে জুলাইয়ের শেষ সপ্তাহ বা আগস্টের প্রথম সপ্তাহ থেকে সিরিজটির স্ট্রিমিং শুরু হবার কথা ছিল। কিন্তু শেষ পর্যন্ত তা হবে বলে মনে হচ্ছে না। নেটফ্লিক্স ‘স্যাক্রেড গেমস টু’র চূড়ান্ত কাজ নিয়ে সন্তুষ্ট হতে পারেনি তাই মুক্তির তারিখ বিলম্বিত করা হচ্ছে।
ভারত ছাড়া কেপ টাউনে সিরিজটির চিত্রায়ন হয়েছে। সাইফের অংশ পরিচালনায় নীরাজ ঘাইভানের স্থলাভিষিক্ত হয়েছেন বিক্রমাদিত্য মোটওয়ানে এবং অনুরাগ কাশ্যপ নেওয়াজের অংশের পরিচালনা করেছেন।
বর্তমান কাহিনীধারায় সাইফ রূপায়িত সরতাজ সিং মুম্বাই মহানগরকে ধ্বংসের হাত থেকে রক্ষার জন্য কাজ করবে আর নেওয়াজউদ্দিন অভিনীত গণেশ গাইতোন্ডে অপরাধ জগতে তার নেতৃত্ব বজায় রাখায় সচেষ্ট থাকবে। অবশ্য কাহিনীর নিয়ন্ত্রণ সম্ভবত থাকবে গুরুজির (ত্রিপাঠী) চরিত্রের হাতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্যাক্রেড গেমস
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ