Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

জয়পুরহাট-ধামইরহাট-নওগাঁ সড়কে মালবোঝাই ট্রাক বিকল

ধামইরহাট (নওগাঁ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মে, ২০১৯, ১২:০৯ এএম

নওগাঁর ধামইরহাটে মাল বোঝাই ট্রাক রাস্তায় বিকল হওয়ায় জয়পুরহাট-ধামইরহাট-নওগাঁ সড়ক যোগাযোগ বন্ধ হয়ে যায়। ঘুর্ণিঝড় ফণির আঘাত এবং সড়ক যোগাযোগ বন্ধ হয়ায় যাত্রীরা ভোগান্তিতে পড়েছে। দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে দীর্ঘ সময় সড়কে যান চলাচল স্বাভাবিক অবস্থা ফিরে আসেনি।
জানা যায়, গণকাল শনিবার ভোর সকালে ধামইরহাট-জয়পুরহাট আঞ্চলিক মহাসড়কের ধামইরহাট বাজারের পূর্ব পাশে ন্যাশনাল ফিলিং স্টেশনের সামনে সড়কের মাঝখানে একটি পাথর বোঝাই ট্রাক বিকল হয়ে পড়ে। বিকল ট্রাকের উত্তর পাশ দিয়ে আর একটি পাথর বোঝাই ট্রাক পার হওয়ার চেষ্টা করে। কিন্তু সেটিও ডেবে যাওয়ার কারণে পুরো সড়ক যোগাযোগ বন্ধ হয়ে যায়।
খবর পেয়ে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো. জাকিরুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে বিকল ট্রাকটিকে সরানো চেষ্টা করেন। ওই রাস্তার উত্তর পাশে ড্রেনেস ব্যবস্থা না থাকায় রাস্তার উপর সার্বক্ষনিক পানি জমে থাকে। এতে রাস্তায় বড় বড় গর্তের সৃষ্টি হয়। যার ফলে প্রতিনিয়ত ওই এলাকায় ভারী যানযাহন গর্তে আটকা পড়ে যোগাযোগ ব্যবস্থা বিঘি্নত হয়।
এ ব্যাপারে সড়ক ও জনপথ বিভাগের নজিপুর উপবিভাগীয় প্রকৌশলী মুনছুর আহমেদ বলেন, সড়কটি সচল করার জন্য লোকজন পাঠানো হয়েছে। আগামী অর্থ বছরে ওই এলাকার রাস্তাটি সংস্কার ও ড্রেনেস ব্যবস্থার প্রকল্প গ্রহণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ