Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ ধর্ষণ মামলার আসামি নিহত

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় এক ধর্ষণ মামলার আসামি র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। নিহত মো. সাইফুল ইসলাম (৩০) উত্তর আমিরাবাদ এলাকার আব্দুস সোবহানের ছেলে। তিনি আমিরাবাদের ঘোনাপাড়া এলাকায় ‘সৃজনশীল’ নামে একটি কোচিং সেন্টার চালাতেন। গতকাল সোমবার ভোরে উপজেলার উত্তর আমিরাবাদে গোলাগুলির ওই ঘটনা ঘটে বলে র‌্যাব- ৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. মাশকুর রহমান জানিয়েছেন।
গত ১২ এপ্রিল ওই কোচিং সেন্টারের নবম শ্রেণির এক ছাত্রীর বাসায় গিয়ে তাকে হাত-পা বেঁধে ধর্ষণের অভিযোগে মামলা হয় সাইফুলের বিরুদ্ধে। এএসপি মাশকুর রহমান বলেন, মামলা হওয়ার পর থেকে সাইফুল কোচিং সেন্টার বন্ধ করে দিয়ে আত্মগোপনে চলে যান। রোববার রাতে উত্তর আমিরাবাদ এলাকায় তার অবস্থানের খবর পেয়ে র‌্যাবের একটি দল ভোরের দিকে সেখানে অভিযানে যায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সাইফুলের সহযোগীরা গুলি করে। র‌্যাবও তখন পাল্টা গুলি চালায়।
কিছু সময় গোলাগুলি চলার পর গুলিবিদ্ধ সাইফুলকে সেখানে পড়ে থাকতে দেখা যায়। লোহাগাড়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। র‌্যাব সদস্যরা ঘটনাস্থল থেকে দুটি আগ্নেয়াস্ত্র এবং ২৪ রাউন্ড গুলি উদ্ধার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ