Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নওগাঁর মহাদেবপুর পিতা ও পুত্রের রহস্ব্যজনক মৃত্যু

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৯, ৭:৩৫ পিএম

নওগাঁর মহাদেবপুর উপজেলার দড়িয়াপুর গ্রামে একইসাথে পিতা ও পুত্রের রহস্ব্যজনক মৃত্যু হয়েছে। রোববার রাতে তাদের মৃত্যু হয়। মৃতরা হলেন, দড়িয়াপুর গ্রামের বাসিন্দা অরুন কুমার কুন্ডু ও তার ছেলে চন্দন কুমুর কুন্ড। 

পুলিশ জানায়, সোমবার রাতে পিকনিকের খাবার খেয়ে ঘুমাতে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পরেন অরুন ও চন্দন। প্রতিবেশীরা দেখতে পেয়ে তাদেরকে উদ্ধার করে রাত ১২ টার দিকে চিকিৎসার জন্য মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। রাত সাড়ে ১২ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান অরুন। পরে চন্দনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনিও মারা যান। সকালে খবর পেয়ে পুলিম ঘটনাস্থলে গেলেও দুপুরে পুলিশ তাদের মৃতদেহ উদ্ধার করে মযনা তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরন করেন।
ফুডপয়জনিং এ আক্রান্ত হয়ে তাদের মৃত্যু হয়ে থাকতে পারে বলে ধারনা করছেন চিকিৎসকরা। এ বিষয়ে মহাদেবপুর থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিতা ও পুত্র
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ