Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

নাগরিকদের সতর্ক করল বৃটেন : বাংলাদেশে আইএস হামলার আশঙ্কা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

আন্তর্জাতিক জঙ্গী গোষ্ঠি আইএস বাংলাদেশে হামলা চালাতে পারে মর্মে বিভিন্ন সংবাদ মাধ্যমে যে রিপোর্ট বেরিয়েছে তার প্রেক্ষিতে বৃটিশ নাগরিকদের উদ্দেশ্যে নতুন সতর্ক বার্তা জারি করেছে বৃটেন। সংক্ষিপ্ত ওই ভ্রমণ সতর্ক বার্তায় বাংলাদেশে থাকা বৃটিশ নাগরিকদের সর্বদা চোখ-কান খোলা রাখতে বিশেষ করে জনসমাগম এড়িয়ে চলার পরামর্শ দেয়া হয়েছে। তবে ওই সতর্ক বার্তায় আরো বলা হয়েছে, বাংলাদেশে দায়েশ বা আইএসআইএল হামলা চালালোর নিশানা ঠিক করেছে মর্মে রিপোর্ট বের হলেও এখানে তারা আদৌ হামলা চালাতে পারে কি-না? বা কোথায় হামলা চালাতে পারে? বৃটেনের কাছে সেই হুমকির বিষয়ে ‘সুনির্দিষ্ট’ কোন তথ্য নেই।



 

Show all comments
  • MD Remon Mridha ২৯ এপ্রিল, ২০১৯, ৯:৫০ এএম says : 0
    আমাদের দেশের জনগন দের অনুরোধ সবাই একতা বদ্ধ হয়ে আইএস রুখে দেব
    Total Reply(0) Reply
  • Aashiq Rahman ২৯ এপ্রিল, ২০১৯, ৯:৫১ এএম says : 0
    খুব দুঃখজনক কথা।হে আল্লাহ তুমি দেশকে আন্তর্জাতিক সন্ত্রাসবাদের হাত থেকে রক্ষা কর!
    Total Reply(0) Reply
  • sats1971 ২৯ এপ্রিল, ২০১৯, ১১:৪৩ এএম says : 0
    In our country No ISS but miscreants using ISS signboard instead of Robbers . One time miscreants using Noksal letter to the people and threats to kill, after few years its converted to Sarbohara, After few years Sarborhara converted to Jangi few years after few years converted to ISS it is the criminal activities in our country. In our country major miscreants Road traffic accident, river traffic accident,fire incidents, villagers clash,Bribe,money looted, drugs business, prostitutes business,false marry, many many, human traffickers ,Now after 40 years it is very difficult to control it.But present govt hard line trying,When this govt will not in the world than it is control very very difficult.We are standing danger point in coming cyclone,earth quake,volcano,land collapse,hill collapse under the ground even many parts of country natural disaster going to the under ground, even war with any country to protect our freedom. Now we think better do work in the world.
    Total Reply(0) Reply
  • ম নাছিরউদ্দীন শাহ ২৯ এপ্রিল, ২০১৯, ৩:১৬ পিএম says : 0
    আন্তর্জাতিক সত্রাসবাদ আই এস জঙ্গিদের পৃষ্ঠপোষকতা কারি ইসরাইল আমেরিকা মদতেে সারাবিশ্বে ভয়াবহ ভাবে অশান্তি লেগ আছে। বতর্মান বিশ্বে দখলদার ইসরাইলের সিমাহীন জুলুম অত্যাচার নারী শিশু হত্যার পর হত্যা এই পৃথিবী টাকে নরকতুল্য করে মুসলমানদের তৃতীয় পবিত্র স্হান বায়তুল মোকাদ্দেছ নামাজ বন্ধ।ঐ মসজিদে পবিত্রতা নষ্ট করে দখল করে আছে। আমেরিকার এই অবৈধ জারজ সন্তান ইসরাইল ইহুদিদের শক্তিশালী অস্ত্র রন সজ্জার কাছে। আমেরিকার ভয়ে ঈমান হারা রাষ্ট্রের মালিক গন। বাংলাদেশ কেন পৃথিবীর কোন দেশ নিরাপদে নেই। ইহুদি কৃষ্টানদের গভীর ষড়যন্ত্রের কারণে পৃথিবীতে এত অশান্তি। দক্ষিণ এশিয়ার দক্ষ নেতৃত্বদান কারী বঙ্গবন্ধুর সাহসী সন্তান মাননীয় প্রধান মন্ত্রীর দক্ষ রাষ্ট্র পরিচালনা। এই দেশের দক্ষ প্রশিক্ষিত আইন শৃংখলা বাহিনীর কারণে ইনশাআল্লাহ আমাদের দেশে আই এস হামলা করতে পারবেনা। লক্ষ কোটি জনসাধারণের অবশ্যই দায়িত্ব আছে। আইন শৃংখলা বাহিনীকে জানানো সন্দেহ হলে য়ার অবস্থান থেকে প্রশাসন ফোন করা। নিরহ কেও যাতে বিপদে না পড়ে শত বার মাথায় রাখতে হবে। আল্লাহ আমাদের সবাই কে হেফাজত করুক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ