Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শেষ চারে মঙ্গোলিয়াকে পেল বাংলাদেশ

বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ মহিলা আন্তর্জাতিক গোল্ডকাপ ফুটবল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৯, ২:০২ এএম | আপডেট : ১০:২৮ এএম, ২৮ এপ্রিল, ২০১৯

বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ মহিলা আন্তর্জাতিক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শেষ চারে ‘এ’ গ্রুপ রানার্সআপ মঙ্গোলিয়াকে পেল স্বাগতিক বাংলাদেশ।

আগামী মঙ্গলবার টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনালে ‘বি’ গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশকে মোকাবেলা করবে মঙ্গোলিয়া। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সন্ধ্যা ৬টায় শুরু হবে ম্যাচটি।

টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে তাজিকিস্তান। ‘এ’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে তাজিকিস্তান ৩-০ গোলে মঙ্গোলিয়ার বিপক্ষে হারের পর দ্বিতীয় ম্যাচে আরো বড় ব্যবধানে বিধ্বস্ত হয়েছে লাওসের কাছে। গতকাল রাতে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে গ্রুপ পর্বের শেষ ম্যাচে লাওস ৬-০ গোলে হারায় তাজিকিস্তানকে।

এই জয়ে দুই ম্যাচে পূর্ণ ৬ পয়েন্ট পেয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হিসেবে শেষ চারে জায়গা পায় লাওস। তারা প্রথম ম্যাচে মঙ্গোলিয়াকেও ৫-০ গোলে বিধ্বস্ত করেছিল। আগামীকাল টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে ‘বি’ গ্রুপ রানার্সআপ কিরগিজস্তানের মুখোমুখি হবে লাওস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ