Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসলাম সন্ত্রাস ও জঙ্গিবাদ সমর্থন করে না

ইসলামী আন্দোলন

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, ইসলামকে বিতর্কিত করতেই ইসলাম বিরোধী তাগুতি শক্তিগুলো শ্রীলঙ্কায় সন্ত্রাস ও জঙ্গিবাদ হামলা করছে। ইসলাম সন্ত্রাস ও জঙ্গীবাদকে সমর্থন করে না। যারা সন্ত্রাস ও জঙ্গিবাদের নামে মসজিদ ও গীর্জায় হামলা করে মানুষ মারে তাদের সাথে ইসলামের সম্পর্ক নেই। এধরণের হামলাকারীরা ইসলাম ও মানবতার দুশমন।
গতকাল শনিবার বিকেলে পুরানা পল্টনস্থ কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশের মজলিসে আমেলার সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে অন্যান্যেল মধ্যে উপস্থিত ছিলেন অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন, অধ্যাপক মাওলানা গাজী আতাউর রহমান ও মাওলানা গাজী আতাউর রহমান, মাওলানা আব্দুল কাদের, আলহাজ¦ আমিনুল ইসলাম, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, কেএম আতিকুর রহমান, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী, মাওলানা লোকমান হোসাইন জাফরী, আলহাজ¦ হারুন অর রশিদ, মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, এডভোকেট লুৎফুর রহমান শেখ, এডভোকেট শওকত আলী হাওলাদার।
নগর শ্রমিক সম্মেলন আজ
ইসলামী শ্রমিক আন্দোলন ঢাকা মহানগরীর উদ্যোগে আজ রোববার সকাল ১০টায় সেগুনবাগিচাস্থ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে নগর শ্রমিক সম্মেলন অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলাম সন্ত্রাস
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ