Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছুরিকাঘাতে এইচএসসি পরীক্ষার্থী খুন

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

পথ আটকিয়ে উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী এক ছাত্রকে ছুরিকাঘাতে খুন করেছে দুর্বৃত্তরা। নিহত নাজিউর রহমান নাহিদ (১৯) বগুড়া ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যাণ্ড কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষা দিচ্ছিলো। সে শাজাহানপুর উপজেলার নারিল্লা গ্রামের মতিউর রহমানের ছেলে। ঘটনার পরপরই স্থানীয় জনতা হামলাকারি এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।
নিহত নাহিদের বড়ভাই নাসিবুর রহমান জানান, নাহিদ গতকাল শনিবার সরকারি ডেমাজানী কমর উদ্দিন কলেজ পরীক্ষা কেন্দ্রে রসায়ন দ্বিতীয়পত্র পরীক্ষা দিতে যায়। পরীক্ষা শেষে দুপুরে এক বন্ধুর সঙ্গে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলো। পথিমধ্যে ঘাসিড়া নামকস্থানে কয়েকজন দুর্বৃত্ত তার পথ আটকিয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে। মুমুর্ষ অবস্থায় এলাকার লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নাসিবুর দাবি করেন, সম্প্রতি তাদের এলাকায় একটি নারীকে নিয়ে বিরোধ দেখা দেয়। ওই ঘটনায় সালিশ-বৈঠকও হয়েছে। বৈঠকে বিষয়টি নিষ্পত্তি না হওয়ায় প্রতিপক্ষের লোকজন নাহিদকে হত্যা করেছে।
শাজাহানপুর থানার পুলিশ পরিদর্শক আবুল কালাম আজাদ জানান, পরীক্ষা দিয়ে এক বন্ধুর সঙ্গে ফেরার পথে তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। তার লাশ ময়নাতদন্তের জন্য বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ধারণা করা হচ্ছে বন্ধুদের সঙ্গে বিরোধের কারণে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। ঘটনার পর রবিউল ইসলাম (২০) নামের এক যুবককে আটক করা হয়েছে। আটক রবিউল উপজেলার মোস্তাইল গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এইচএসসি পরীক্ষার্থী খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ