Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘গ্রামীণ জনগোষ্ঠির জীবন মান উন্নয়নে গুরুত্ব দিতে হবে’

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ইমরান আহমদ বলেন, গ্রামীণ জনগোষ্ঠির জীবন মান উন্নয়নে গুরুত্ব দিতে হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে ইতোমধ্যে প্রতিটি গ্রামকে শহরে পরিণত করার ঘোষনা দিয়েছেন। তিনি প্রধানমন্ত্রীর ঘোষনাকে বাস্তবায়ন করতে এবং প্রান্তিক জনগোষ্টিকে উন্নয়নের মূল স্্েরাতে ফিরিয়ে আনতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান।
গতকাল সিলেটের জৈন্তাপুর উপজেলা অডিটোরিয়ামে অনুদান ও কৃষি উপকরণ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় প্রতিমন্ত্রী ইমরান আহমদ একথা বলেন।
এসময় তিনি উপজেলার কৃষি বান্ধব পরিবার গুলোকে সরকারি অনুদান প্রদানে সঠিক মূল্যায়ন করার জন্য উপজেলা কৃষি কর্মকর্তাকে বিশেষ নজর দেওয়ার আহবান জানান। অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌরীন করিমের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, ফজলুল হক, সিনিয়র এএসপি গোয়াইনঘাট সার্কেল নজরুল ইসলাম, জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি শাহেদ আহমদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রামীণ জনগোষ্ঠির জীবন মান উন্নয়ন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ