Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বেনাপোল পুটখালি ও গাতিপাড়া সীমান্ত অভিযান, ১ কোটি টাকার মাদক-চোরাচালান পণ্যসহ আটক ২

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৯, ৪:৪৪ পিএম

বেনাপোল’র পুটখালি ও গাতিপাড়া সীমান্তে পৃথক অভিযান চালিয় ১ কোটি টাকার মূল্যের বিপুল পরিমাণ মাছের রেণু ও শাড়ী থ্রী পিচ ও অসুধ সহ বিভিন্ন প্রকার মালামাল জব্দ করেছে বিজিবি। ঘটনার সাথে জড়িত ২ জন চোরাচালানীকে আটক করা হয়েছে।

৪৯ ব্যাটালিয়নের বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল সেলিম রেজা জানান, শনিবার ভোরে ভারত থেকে পাচার হয়ে বিপুল পরিমান মালামাল বাংলাদেশে প্রবশে করে ছ এমন ধরনের গোপন সংবাদ পেয়ে বিজিবি সদস্যরা বেনাপোলের পুটখালি ও গাতিপাড়া সীমাšেত পৃথক অভিযান চালিয়ে ৯৯৬ বোতল ফেনসিডিল, ১৭ কেজি গাঁজা, ৩ টি গরু, ১ কেজি রুপাসহ বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি, থ্রি পিস, ফেব্রিক্স, চা পাতা, মোবাইল, ইলেকট্রিক সামগ্রী, মাছের পোনা, ভারতীয় ঔষধ, ইমিটেশন, ও প্রসাধনী সামগ্রী সহ ২ জনকে আটক করা হয়।

জব্দকৃত মালামালের মূল্য প্রায় ১ কোটি ০৫ হাজার টাকা বলে তিনি জানান। আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান তিনি । মালামাল বেনাপোল কাস্টমস শুল্ক গুদামে জমা দয়ো হয়। এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ