Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লালপুরে স্ত্রীকে অবৈধ্য যৌন সম্পর্কে বাধ্য করায় স্বামীসহ আটক -২

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৯, ৪:০৩ পিএম

নাটোরের লালপুরে নিজের স্ত্রীকে অন্যের সঙ্গে অবৈধ্য যৌন সম্পর্কে বাধ্য করায় স্ত্রীর করা মামলায় স্বামীসহ দুই জনকে আটকরেছে লালপুর থানার পুলিশ। আটককৃত স্বামী সুমন আলী (২৪) সে উপজেলার গৌরীপুর গ্রামের ইয়াসিন আলীর ছেলে অপরজন আবু জাফর (৪৯) সে উপজেলার নুরুল্লাপুর দক্ষিণ পাড়া গ্রামের মৃত কলিম উদ্দিনের ছেলে। 

শনিবার (২৭ এপ্রিল) স্বামী সুমন (২৪) ও আবু জাফার (৪৯) কে আটক করে নাটোর জেল হাজতে প্রেরণ করেছে লালপুর থানার পুলিশ।
লালপুর থানা সূত্রে জানাগেছে, গৌরীপুর গ্রামের ইয়াসিন আলীর ছেলে সুমন তার নিজ স্ত্রীকে দিয়ে পাশ^বর্তী নুরল্লাপুর গ্রামের আবু জাফরের সঙ্গে অবৈধ্য যৌন সম্পর্কে বাধ্য করায় গত শুক্রবার ২৬ এপ্রিল স্ত্রী শ্যামলী বেগম (২০) বাদি হয়ে স্বামী সুমন ও আবু জাফরের নামে লালপুর থানায় নারী নির্যাতন আইনে একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে লালপুর থানার পুলিশ স্বামী সুমন ও আবু জাফর কে আটক করে শনিবার নাটোর জেল হাজতে প্রেরণ করেছে।
এব্যাপারে লালপুর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল লিখিত অভিযোগ ও আটকের সত্যতা নিশ্চিত করে ইনকিলাব কে বলেন, ‘অভিযুক্ত স্বামী সুমন ও আবু জাফর কে আটককরে নাটোর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে এবং স্ত্রী শ্যামলী বেগম কে ডাক্তারি পরীক্ষা করার জন্য নাটোরে পাঠানো হয়েছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ