Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটুয়াখালীর রাঙ্গাবালীতে তিন গরু চোরকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৯, ২:৫১ পিএম

জেলার রাঙ্গাবালী উপজেলার চরগঙ্গা এলাকা থেকে গরু চুরি করে ট্রলারে নিয়ে যাওয়ার পথে তিন গরু চোরকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসী। বৃহস্পতিবার রাত ১টার দিকে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরগঙ্গা এলাকা থেকে রাঙ্গাবালী উপজেলার গঙ্গীপাড়া এলাকার আব্দুর রশিদ আকনের ছেলে জলিল আকন (৪০), ভোলা জেলার ইসহাক গাজীর ছেলে আনোয়ার গাজী ও কাজল শিকদারের ছেলে মমিন উদ্দিন শিকদারকে ৫টি গরু সহ আটক করে স্থানীয় জনতা।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাতে রাঙ্গাবালী উপজেলার ফুলখালী এলাকার কবির হোসেন কবিরাজ তিনটি গরু ও অহিদুল ইসলাম কবিরাজের দুইটি গরু চুরি করে দারছিরা ট্রলারে করে দারচিরা নদী দিয়ে নিয়ে যাওয়ার পথে গরুর ডাক শুনে এলাকাবাসী ধাওয়া করে তিন চোরকে আটক করে । পরে উত্তেজিত এলাকাবাসী আটকদের গণধোলাই দিয়ে ওই রাতেই রাঙ্গাবালী থানা পুলিশের কাছে সোপর্দ করেন।
রাঙ্গাবালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আলী আহম্মেদ জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা নেয়া হয়েছে। বর্তমানে পটুয়াখালী সদর হাসপাতালে তাদের চিকিৎসা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ