Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মোস্তফা হাকিম স্কুলের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : মোস্তফা হাকিম কেজি এন্ড হাইস্কুলের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান গতকাল (বৃহস্পতিবার) সম্পন্ন হয়েছে।
নগরীর উত্তর কাট্টলীস্থ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন সীতাকু- আসনের সংসদ সদস্য ও মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পরিচালক মো. দিদারুল আলম।
চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক এম মনজুর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের উপ-বিদ্যালয় পরিদর্শক মো. আবুল মনছুর ভূঁইয়া, বিদ্যালয় পরিচালনা পরিষদের সহ-সভাপতি নেছার আহমদ।
সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মোস্তফা হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের প্রিন্সিপ্যাল মো. আলমগীর, ভাইস প্রিন্সিপ্যাল বাদশা আলম, মোস্তফা হাকিম হাইস্কুলের প্রধান শিক্ষক আবদুচ ছাত্তার, নিউ মনসুরাবাদ হাইস্কুলের প্রধান শিক্ষক ফিরোজ খান, মোস্তফা হাকিম কেজি স্কুলের প্রধান শিক্ষক মুহিবুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোস্তফা হাকিম স্কুলের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ