Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে শিশুকে ধর্ষণের চেষ্টা, আনসার সদস্য গ্রেপ্তার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৯, ৫:৩৮ পিএম

ময়মনসিংহের ফুলপুরে ৪ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা হয়েছে। অভিযুক্ত আনসার সদস্য আবু বক্কর সিদ্দিককে গ্রেপ্তার করেছে পুলিশ।
জানা যায়, ফুলপুর সদরের শীববাড়ি রোডের ৪ বছরের এক শিশু মঙ্গলবার মায়ের সাথে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ে যায়। সেখানে শিশুটিকে খেলার কথা বলে আনসার ভিডিপি'র কম্পানী কমান্ডার আবু বক্কর সিদ্দিক (৪২) পাশেই নিজের অফিসে নিয়ে যায়। সেখানে একটি রুমে নিয়ে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। শিশুটির চিৎকারে লোকজন আসতে থাকলে আবু বক্কর সিদ্দিক তাকে ছেড়ে দেয়। এ ঘটনা জানাজানি হলে শিশুর মা বাদী হয়ে ফুলপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(৪)/খ ধারায় বুধবার রাতে আনসার ভিডিপি'র কম্পানী কমান্ডার আবু বক্কর সিদ্দিকের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ফুলপুর থানা পুলিশ উপজেলা আনসার ভিডিপি অফিস থেকে আবু বক্কর সিদ্দিককে গ্রেপ্তার করে বৃহস্পতিবার আদালতে প্রেরণ করেন।
ফুলপুর থানার ওসি মেহেদী হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু ধর্ষণের চেষ্টা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ