Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

রামগড়ে ন্যাশনাল সার্ভিস কর্মীদের চাকুরী স্থায়ীকরনে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৯, ৬:১৪ পিএম

জেলার রামগড়ে যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক পরিচালিত ন্যাশনাল সার্ভিস কর্মসুচির সকল কর্মীদের চাকরী স্থায়ী করনের দাবীতে প্রধানমন্ত্রী’র হস্তক্ষেপ কামনায় মানববন্ধন করেছে ন্যাশনাল সার্ভিস একতা কল্যাণ পরিষদ।
রবিবার(২১ এপ্রিল) দুপুরে রামগড় প্রধান সড়ক কাজী মার্কেটের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, রামগড় উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আব্দুল কাদের, রামগড় সরকারী কলেজ ছাত্রলীগের আহ্বায়ক দেলোয়ার হোসেন, সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি মোস্তফা আল ইহজাজ, কোষাধ্যক্ষ হ্লক্রা মারমা, যুগ্ন সম্পাদক পুলক বড়–য়া, রামগড় শাখার সভাপতি সেলিম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক হীরা ত্রিপুরা কর্মসূচি পালন করেন সদ্য মেয়াদ শেষ হওয়া কর্মচারিরা।
এনএসপি কর্মী জেসমিন আক্তার সঞ্চালনায় বক্তরা বলেন বাংলাদেশ আওয়ামীলীগের নির্বাচনী ইশতেহারে উল্লেখিত ঘরে ঘরে চাকরী প্রদানের প্রতিশ্রুতির পূর্ণ বাস্তবায়ন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর উদ্যোগে গঠিত ন্যাশনাল সার্ভিস কর্মসূচীর দুলক্ষাধীক দক্ষ, অভিজ্ঞ ন্যাশনাল সার্ভিস কর্মীর নিদিষ্ট বেতন স্কেল, পদবী নির্ধারন ও স্থায়ী কর্মসংস্থান সৃষ্টিতে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ