Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জাপার সাবেক এমপি মজিদ মাস্টারের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনের সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল মজিদ মাস্টার আর নেই। গতকাল সিলেট ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিঊন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, ২ পুত্র ও ২ কন্যাসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টজনিত আইএলডি রোগে ভুগছিলেন।
মজিদ মাস্টার পঞ্চম জাতীয় সংসদে জাতীয় পার্টির এমপি ছিলেন। তিনি সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি, সুনামগঞ্জ আইনজীবী সমিতির সাবেক সভাপতি, সাবেক পিপি, সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য ছিলেন। গতকালই সিলেট থেকে তার লাশ সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের টেংরাটিলা (শান্তিপুর) গ্রামে নেয়া হয়। সেখানে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়। মজিদ মাস্টারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহাম্মদ এরশাদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমপি মজিদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ