Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিঅ্যান্ডএফ ব্যবসার আড়ালে ইয়াবার কারবার

মতিঝিল থেকে আটক ৩

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

ক্লিয়ারিং অ্যান্ড ফরওয়ার্ডিং (সিঅ্যান্ডএফ) ব্যবসার আড়ালে ইয়াবা কারবারের অভিযোগে তিনজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। গতকাল বৃহস্পতিবার দুপুরে রাজধানীর মতিঝিলের একটি অফিসে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
সংস্থাটি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল দুপুরে মতিঝিলের রহমান চেম্বারের সাততলায় ‘বসুন্ধরা’ নামে একটি কাস্টমস সিঅ্যান্ডএফ অফিসে অভিযান চালানো হয়। এ সময় অফিসটির ভেতরে তল্লাশী চালিয়ে কয়েক প্যাকেট ইয়াবাসহ অফিসে থাকা তিনজনকে আটক করা হয়। আটকরা হলো- সুমন খন্দকার সাগর, মনোয়ার হোসেন রাজু ও কাজী ফরহাদ।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের (ঢাকা মেট্রো-উত্তর অঞ্চল) সহকারী পরিচালক (এডি) খুরশিদ আলম বলেন, কাস্টমস ক্লিয়ারিং অ্যান্ড ফরওয়ার্ডিংয়ের (সিঅ্যান্ডএফ) প্রতিষ্ঠান বসুন্ধরায় অভিযান চালানো হয়। অভিযানে কয়েক প্যাকেট ইয়াবা জব্দসহ ৩ জনকে আটক করা হয়েছে। প্রতিষ্ঠানটি বসুন্ধরা নামে সিঅ্যান্ডএফ-এর প্যাড ও খামে ইয়াবা সরবরাহ করে আসছিলো। আটকদের জিজ্ঞাসাবাদ শেষে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবার কারবার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ