Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে ছাত্রলীগ নেতার দখল থেকে ডাক্তারের বাসা উদ্ধার

প্রকাশের সময় : ২৪ মে, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেট শহরতলীর বালুচরে জেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হিরণ মাহমুদ নিপুর দখলে থাকা চিকিৎসকের দ্বিতল বাসাটি উদ্ধার হয়েছে। উদ্ধারের পর ওই বাসা থেকে চারটি বন্দুকের গুলি (কার্তুজ) উদ্ধার করেছে পুলিশ। গত রোববার রাতে বালুচরের ফোকাস ১৭৬ নম্বর বাসাটি উদ্ধার করা হয়। গত প্রায় ৮ মাস ধরে নিপু ওই বাসাটি দখল করে রেখেছিলেন। বাসার মালিক ডা. মো. আজিজ মিয়া জানান, হিরণ মাহমুদ নিপু প্রায় ৮ মাস আগে বাসাটি ভাড়া নিয়েছিলেন। কিন্তু বাসায় ওঠার পর থেকে নিপু এক মাসেরও ভাড়া দেননি। ভাড়া চাইলে উল্টো আরো হুমকি দেন নিপু।
এ অবস্থায় তিনি পুলিশের শরণাপন্ন হন। পুলিশের সহযোগিতায় রোববার বাসাটি উদ্ধার হয়। এ সময় বাসায় অভিযান চালিয়ে পুলিশ ৪ রাউন্ড গুলি (কার্তুজ) উদ্ধার করে। শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সি গুলি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।
প্রসঙ্গত, সিলেট নগরীর কোর্ট পয়েন্টে সিপিবি-বাসদের সমাবেশে হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় হিরণ মাহমুদ নিপু বর্তমানে কারাগারে রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেটে ছাত্রলীগ নেতার দখল থেকে ডাক্তারের বাসা উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ