Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

আড়াইহাজারের স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় ৪ জনের বিরুদ্ধে মামলা

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৯, ৬:৪৪ পিএম

আড়াইহাজারে গরুর খামারে নিয়ে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় ধর্ষিতা মা বাদী হয়ে ধর্ষক লিটনসহ ৪ জনের নামে মামলা দায়ের করেছেন। সোমবার রাতে থানায় এই মামলাটি রেকর্ড করা হয়। মামলার অপর আসামীরা হলেন, ধর্ষকের বাবা তোতা মিয়া, সহযোগি সাইফুল ও তার বাবা আলীকে আসামী করা হয়েছে।

আড়াইহাজার থানার উপপরিদর্শক (এস আই) ফায়জুর রহমান জানান, ১১ এপ্রিল প্রভাকরদী গ্রামের তোতার মিয়ার ছেলে বখাটে লিটন একই এলাকার আলীর ছেলে সাইফুলের সহযোগিতায় ১৪ বছরের শিশুকে কৌশলে বাড়ী থেকে ডেকে নিয়ে পাশ্ববর্তী একটি গরুর পরিত্যাক্ত খামারে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। এই ঘটনায় স্থানীয়দের চাপে ধর্ষিতারা থানায় আসতে পারেনি। পরে রোববার রাতে থানায় অভিযোগ দিলে পুলিশ ধর্ষক লিটনকে গ্রেফতার করে। গ্রেফতারের পরও বিয়ের আশ্বাসে মামলা রেকর্ড করতে দেরী হয়। অবশেষে সোমবার রাতে থানায় মামলাটি এজাহার ভুক্ত হয়। মামলার প্রধান অসামী ধর্ষক লিটনকে মঙ্গলবার কোর্টে প্রেরণ করা হয়েছে।

আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন জানান, বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ