Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুপচাঁচিয়ায় ১৪৪ ধারা জারি

দুপচাঁচিয়া (বগুড়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলা নির্বাহি অফিসার ও নির্বাহি ম্যাজিস্ট্রেট এস.এম জাকির হোসেন সিও অফিস বাসষ্ট্যান্ড এলাকায় একই স্থানে দু’পক্ষ সমাবেশ ডাকায় আজ মঙ্গলবার সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত ঐ এলাকায় ১৪৪ ধারা জারি করেছে।
প্রকাশ্য উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান খান সেলিম ও উপজেলা যুবলীগের সভাপতি আহম্মেদুর রহমান বিপ্লব সিএনজিতে অতিরোক্ত টোল আদায়ের অভিযোগ এনে সিও অফিস বাসষ্ট্যান্ড এলাকায় আজ মঙ্গলবার বিকাল ৩টায় সমাবেশের আহŸান করে। অপর দিকে এড. নুরুল ইসলাম তালুকদার এমপি, উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ফজলুল হক ও মেয়র বেলাল হোসেনকে প্রাণ নাশের হুমকি প্রদানের প্রতিবাদে একই দিনে একই সময় একই স্থানে প
্রতিবাদ সমাবেশ আহŸান করা হয়। দু’পক্ষের পাল্টা পাল্টি সভা সমাবেশ আহŸান করায় আইন শৃঙ্খলা ভঙ্গের যথেষ্ট আশংকা থাকায় উপজেলা নির্বাহি অফিসার ও নির্বাহি ম্যাজিস্ট্রেট এস.এম জাকির হোসেন গতকাল সোমবার বিকালে গণবিজ্ঞপ্তির মাধ্যমে ঐ এলাকায় আজ মঙ্গলবার সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ১৪৪ ধারা জারি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ