Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে ৯৯৯-এ ফোন: শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

জয়পুরহাট | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ৭:৩৯ পিএম

জয়পুরহাটের কালাই উপজেলার ভুগইল গ্রামে বধির প্রতিবন্ধী এক শিশুকে ধর্ষণের অভিযোগে ৯৯৯-এ ফোন পেয়ে মেহেদী হাসান নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় শুক্রবার (১২ এপ্রিল) সকালে ওই বখাটেকে আইনের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ-মিছিল করেছে গ্রামবাসী।

জানা যায়, বৃহস্পতিবার (১১ এপ্রিল) দুপুরে গোসল করার পর ওই শিশুকে আর খুঁজে পাচ্ছিল না পরিবারের লোকজন। বিকেলে প্রতিবেশী মেহেদী হাসানের ঘরে তাকে আপত্তিকর অবস্থায় দেখতে পায় শিশুটির মা। পরে গ্রামবাসী ওই যুবককে আটক করে এবং নির্যাতনের শিকার শিশুটিকে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক প্রতিবন্ধী শিশুটিকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে স্থানান্তর করেন।

এ ব্যাপারে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সুমন কুমার রায় বাংলানিউজকে বলেন, ৯৯৯-এ ফোন পেয়ে ভুগইল গ্রামের গিয়ে অভিযুক্ত মেহেদী হাসানকে আটক করা হয়। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে ওই রাতেই থানায় একটি মামলা করেছেন।

তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু ধর্ষণ

২৫ নভেম্বর, ২০২১
১৮ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ