Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভাণ্ডারিয়ায় ১০ লাখ টাকার চিংড়ি রেনুপোনা ছিনতাই

ভাণ্ডারিয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ১২:৫২ এএম

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় পিকআপ ভ্যান আটকে ১০ লাখ টাকার চিংড়ি রেনুপোনা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। পাথরঘাটার চরদুয়ানী বন্দর মৎস্য ব্যবসায়ী সমিতির সভাপতি ও আড়ৎদার মো. খলিলুর রহমান জানান, গতকাল বৃহস্পতিবার ভোর রাতে ভাণ্ডারিয়ার মঠবাড়িয়া সড়কের চরখালী সংলগ্ন হেতালিয়া সেতুর কাছে একদল দুর্বৃত্ত এ ছিনতাইয়ের ঘটনা ঘটায়। চরদুয়ানী থেকে ওই রেনুপোনা বাগেরহাটের উদ্দেশ্যে যাচ্ছিল।

থানা, স্থানীয় সূত্র ও ছিনতাই হওয়া রেনুপোনার মালিক চরদুয়ানী গ্রামের মো. উজ্জল জানায়, গত বৃহস্পতিবার ভোররাতে চরদুয়ানী থেকে ড্রামভর্তি ১০ লাখ টাকার চিংড়ি রেনুপোনা নিয়ে পিকআপ ভ্যান বাগেরহাট যাচ্ছিল। পথে ভোর ৫টার দিকে ভাণ্ডারিয়া উপজেলার হেতালিয়া সেতুর কাছে পৌঁছলে উপজেলার গৌরিপুর গ্রামের শহীদুল ইসলাম ও চরখালী গ্রামের আতিক হাওলাদারের নেতৃত্বে ১০/১২জনের একদল দুর্বৃত্ত পূর্ব পরিকল্পিতভাবে পোনাভর্তি পিকআপ ভ্যানের গতিরোধ করে রেনুপোনা ভর্তি ড্রামগুলো লুটে নেয়। পরে পাশর্^বর্তী খালে অপেক্ষমান বেলালের ট্রলারে তুলে পালিয়ে যায়।
চরদুয়ানী বন্দর মৎস্য ব্যবসায়ি সমিতির সভাপতি ও আড়তদার মো. খলিলুর রহমান বলেন, রেনু ছিনতাইয়ের বিষয়ে মৌখিক খবর পেয়ে পরে নিশ্চিত হয়েছি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।
ভান্ডারিয়া থানার ওসি মো. শাহাবুদ্দীন জানান, রেনুপোনা ছিনতাইয়ের মৌখিক অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় ভূক্তভুগি মৎস্য ব্যবসায়ির পক্ষ হতে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চিংড়ি রেনুপোনা ছিনতাই
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ