Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঠিকমতো সেবা দিলে জবাবদিহিতা নিশ্চিত হবে : ভূমিমন্ত্রী

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ২:০১ এএম

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী বলেছেন,ভূমি মন্ত্রণালয়ের (আওতাধীন সব দফতর) সবার জবাবদিহিতা নিশ্চিত করতে হবে। সরকারি কর্মকর্তা এবং কর্মচারীদের জবাবদিহিতা দুই জায়গায়, নিজ ধর্মীয় অনুশাসনের প্রতি এবং রাষ্ট্র ও জনগণের কাছে। জনগণ ঠিকমতো সেবা পেলে ভূমি মন্ত্রণালয়ে কর্মরত সবার জবাবদিহিতা নিশ্চিত হবে। গতকাল বৃহস্পতিবার বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালায় ঢাকা মহানগরী অঞ্চলের ভূমি সেবা ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন ভূমিমন্ত্রী। ঢাকা বিভাগীয় কমিশনার এবং জেলা প্রশাসকের কার্যালয়ের যৌথ উদ্যোগে, ভূমি সেবা সপ্তাহ এবং ভূমি উন্নয়ন কর মেলা ২০১৯’ উপলক্ষে এ সেবা ক্যাম্পের উদ্বোধন করা হয়।
মন্ত্রী বলেন, আমাদের মাইন্ডসেট চেঞ্জ করতে হবে। গতানুগতিক চিন্তা করলে কোনো লাভ হবে না। মন্ত্রী বলেন, আমাদের কাজ আমাদের ঈমানী দায়িত। সভায় বক্তব্য রাখেন, ভূমি সচিব (ভারপ্রাপ্ত) মাকছুদুর রহমান পাটওয়ারী, ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান মুনশী শাহাবুদ্দীন আহমেদ, ভূমি আপিল বোর্ডের চেয়ারম্যান মো. আব্দুল হান্নান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঠিকমতো সেবা দিলে জবাবদিহিতা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ