Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাফি হত্যাকারীদের বিচারের দাবিতে উলিপুরে মানববন্ধন

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

ফেনীর সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসার ছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার প্রতিবাদে হত্যাকারী অধ্যক্ষ সিরাজউদ্দৌলাসহ জড়িত সকল অপরাধীর সর্বোচ্চ বিচারের দাবিতে কুড়িগ্রামের উলিপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকার বৃহস্পতিবার দুপুরে উলিপুর প্রেসক্লাব ও রেল, নৌ-যোগাযোগ ও পরিবেশ উন্নয়ন গণ-কমিটির আয়োজনে পৌর শহরের চৌরাস্তা মোড়ে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, উলিপুর সরকারি ডিগ্রী কলেজের প্রভাষক নাজমা নাজিম, বণিক সমিতির সভাপতি ও আ. লীগ নেতা সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা, ক্ষেত মজুর সমিতির কেন্দ্রীয় নেতা কমরেড দেলোয়ার হোসেন, আ. লীগ নেতা নজরুল ইসলাম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরদার, সাংবাদিক পরিমল মজুমদার, মোন্নাফ আলী, মঞ্জুরুল হান্নান, উলিপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দা উম্মে হাবীবা পলি, সহকারী শিক্ষক সায়মা বিনতে আবেদীন, গণ-কমিটির সভাপতি আপন আলমগীর, সাধারণ সম্পাদক নুর আমিন, সদস্য মাসুম করিম, আব্দুল মোতালেব প্রমুখ।
উল্লেখ্য, ফেনী জেলার সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদরাসার আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে পরিকল্পিতভাবে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টা করা হয়। অগ্নিদগ্ধ হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় গত বুধবার দিনগত রাতে তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাফি হত্যাকারী
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ