Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

কুবিতে ‘ইনসাইট’ এর আয়োজনে লিডার’স টক অনুষ্ঠিত

কুবি সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বিজনেস স্টাডিজ অনুষদের ক্যারিয়ার বিষয়ক সংগঠন ‘ইনসাইট’ এর আয়োজনে রবি আজিয়াটা কোম্পানির লিডার’স টক অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের অনুষদটির হলরুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন রবি আজিয়াটা লিমিটেডের এইচ আর প্রধান মো. ফয়সাল ইমতিয়াজ খান। এছাড়াও বক্তব্য রাখেন রবি আজিয়াটা লিমিটেডের হেড অফ কাস্টমার এক্সপেরিন্স কাজী সারজিল ইবনে সারওয়ার, হেড অফ রিজিওনাল অপারেশনস (টেকনোলজি) সরকার সোহেল। বক্তারা শিক্ষার্থীদের জীবনে কিভাবে নিজেকে কাজে লাগানো যায়, কিভাবে নিজেকে নিজের মত করে গড়ে তোলা যায়, কর্পোরেট জীবনসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।
মার্কেটিং ৯ম ব্যাচের শিক্ষার্থী ইসরাত জাহান ইমা ও মাহমুদুল হাসানের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন বিজনেস স্টাডিজ অনুষদের ডিন ও ইনসাইট’ এর উপদেষ্টা অধ্যাপক ড. মোহাম্মদ আমজাদ হোসেন সরকার, ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. শেখ মকছেদুর রহমান উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুবিতে ‘ইনসাইট’ এর আয়োজন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ