Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

তথ্য অফিসের প্রেস ব্রিফিং নিয়ে ফুলপুরে সাংবাদিকদের মাঝে ক্ষোভ

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৯, ৪:৩৬ পিএম

সিনিয়র সাংবাদিকদের না জানিয়ে জেলা তথ্য অফিস ফুলপুরে লুকোচুরির প্রেস ব্রিফিং করায় সাংবাদিকদের মাঝে তীব্র ক্ষোভের সঞ্চার হয়েছে।
জানা যায়, ময়মনসিংহ জেলা তথ্য অফিস মঙ্গলবার (৯ এপ্রিল) সকালে ফুলপুর পৌর শহরে "দেশের উন্নয়ন ও অগ্রগতি বিষয়ে জনগণকে অবহিত ও সম্পৃক্ত করণে এক প্রেস ব্রিফিংয়ের আয়োজন করে। এতে দৈনিক সংবাদ, দৈনিক ইনকিলাব, দৈনিক বাংলাদেশ প্রতিদিন, দৈনিক ভোরের কাগজ, দৈনিক কালের কন্ঠ, দৈনিক আমাদের সময়, দৈনিক খোলা কাগজ, নিউ নেশন, দৈনিক দিনকাল, এশিয়ান এজ, দৈনিক আমার সংবাদ, দৈনিক আমার বার্তা, দৈনিক মুক্ত খবর, দৈনিক তথ্যধারা, দৈনিক কালের আলো, দৈনিক ঢাকা রিপোর্ট এর ফুলপুর প্রতিনিধিসহ ফুলপুরের সিনিয়র সাংবাদিকদের অবহিত করা হয়নি। দেশের শীর্ষ স্থানীয় সংবাদপত্রের প্রতিনিধি ও সিনিয়র সাংবাদিকদের না জানিয়ে জেলা তথ্য অফিসের ব্যানারে এ ধরণের প্রেস ব্রিফিং করায় সাংবাদিকদের মাঝে তীব্র ক্ষোভ বিরাজ করছে। বিক্ষুব্ধ সাংবাদিকগণ ফুলপুর প্রেসক্লাবের সভাপতি ইউএনও জেবুন নাহার শাম্মী ও সাধারন সম্পাদক হুমায়ুন কবির মুকুলের নিকট জানতে চাইলে তারাও এ বিষয়ে কিছু জানেন না বলে জানান।
ফুলপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এটিএম রবিউল করিম রবি বলেন, এ ধরণের লুকোচুরিমূলক প্রেস ব্রিফিং করায় সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রচারের মূল উদ্দেশ্য ব্যহত হয়েছে এবং এটা সরকারের অর্থ অপচয়ের নামান্তর।
ফুলপুর প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মোঃ আব্দুল মান্নান বলেন, জেলা তথ্য অফিসের কোন কর্মকর্তার পক্ষে এ ধরণের পক্ষ পাতিত্বমূলক প্রেস ব্রিফিং করা আদৌ সমীচীন হয়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিকদের ক্ষোভ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ