Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়ায় পুলিশের এ এস আই নান্নু মিয়াকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৯, ৪:০৯ পিএম

বগুড়ার শেরপুরের ভবানীপুর পল্লীতে সর্বহারা পার্টির গুলিতে নান্নু মিয়া (৩৮) নামের একজন এ এস আই গুলিবিদ্ধ হয়েছে । সংকটাপন্ন অবস্থায় তাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে ।
পুলিশ ও স্থানীয় সুত্র থেকে জানা যায় সোমবার মাঝরাতে বগুড়ার শেরপুর উপজেলার ভবানীপুর বাজার এলাকায় রাত ১১ টার পর সমবেত হয়ে পোষ্টারিং করতে থাকে। ১১টা ৪৫ মিনিটে পুলিশের একটি টহল সিএনজি বাজারে প্রবেশ করে তাদের দেখতে পায়। এসময় সিএনজি থেকে নেমে পুলিশের এ এস আই নান্নু মিয়া তাদেরকে চ্যালেজ্ঞ করেন । জবাবে ১৫/ ২০ জনের সর্বহারা দলের পক্ষ থেকে পুলিশকে সিএনজির বাতি নিভিয়ে পুলিশকে ঘটনাস্থল থেকে সরে যাওয়ার পরামর্শ দেওয়া হয় । দুর্বৃত্বদের ধরতে নান্নু মিয়া সর্বহারাদের দিকে ধাওয়া করে এগিয়ে গেলে তাকে লক্ষ্য করে সরাসরি গুলি ছোড়ে দুবর্ৃৃত্বরা । এত হাঁটুতে গুলিবিদ্ধ হয়ে মাটিতে বসে পড়েন নান্নু মিয়া । এরপর পুলিশ সদস্যরা সর্বহারাদের লক্ষ্য করে পাল্টা গুলি ছুঁড়তে শুরু করে । এসময় পুলিশের সাথে পাল্লা দিতে না পেরে দুর্বৃত্বরা পারিয়ে যায় । পরে ভবানীপুর হাটের নৈশপ্রহরী মোহাম্মদ আলী ও আব্দুর রহিম আহত নান্নু মিযাকে উদ্ধারে সহযোগিতা করে তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় ।
শেরপুর থানার ওসি হুমায়ুন কবীর ইনকিলাবকে বলেন , প্রচুর রক্তক্ষরণজনীত কারণে সংকটাপন্ন অবস্থায় তাকে ঢাকার সরকারি পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে সর্বহারাদলের পোষ্টার , পত্রিকা ও তাদের ছোঁড়া গুলির দুটি খোসাও উদ্ধার করা হয়েছে । এব্যাপারে একটি মামলা দায়েরের প্রক্রিয়া দুর্বৃত্বদের বিরুদ্ধে অভিযানের প্রস্তুতিও চলছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এ এস আই নান্নু মিয়া
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ